ঢাকাSunday , 27 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে মাদ্রাসা সুপারের অবহেলায় প্রাণ গেল এক শিক্ষার্থীর9

Link Copied!

সৈয়দপুরে মাদ্রাসা সুপারের অবহেলায় প্রাণ গেল এক শিক্ষার্থীর

নীলফামারী সৈয়দপুরে মাদ্রাসা সুপারের অবহেলায় প্রাণ গেল কিতাব বিভাগের শিক্ষার্থী রবিউল ইসলামের। ২৫ নভেম্বর রাতে এ ঘটনা ঘটে সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের জামিয়াতুল ইসলমিয়া হামিউদুস্ সুন্নাহ নুরানী কওমী মাদ্রাসায়।
এলাকার লোকজন জানান, উপজেলার পাটোয়ারী পাড়ার মৃত আবুল কাশেম বাবুর ছেলে রবিউল ইসলাম। ওই মাদ্রাসায় হিফজ বিভাগ শেষ করে কিতাব বিভাগে পড়ছিলেন। ঘটনার দিন মাদ্রাসা সুপার মুফতি সাইফুল ইসলাম প্রতিষ্ঠানের সংস্কার কাজ করছিলেন। তিনি এ কাজে আলাদা মজুর না নিয়ে মাদ্রাসার শিক্ষার্থী দিয়ে কাজ করছিলেন। কেউ করছিল মেঝে পরিস্কার কাজ আবার কেউ করছিল বিদ্যুতের কাজ। বিদ্যুতের কাজ করার সময় মেইন বোর্ডের সুইচ বন্ধ না করে বিদ্যুৎ বোর্ড খুলছিল একজন। ওই বোর্ডে বিদ্যুৎ স্পৃষ্ঠে রবিউল ছিটকে পড়ে মারা যায়।
পড়ে বিষয়টি ধামাচাপা দিতে সুপার মৃত ব্যক্তিকে নিয়ে যায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে। এ খবর শুনে সেখানে মৃত শিক্ষার্থীতে দেখতে ভীড় করে এলাকার লোকজন।
স্থানীয়রা জানান,ওই সুপার বাইরে থেকে মজুরি না নিয়ে শিক্ষার্থী দিয়েই মাদ্রাসার সব কাজ করাতেন। যার কারণে ওই শিক্ষার্থী মারা গেল। পরিবারের পক্ষ থেকে ওই মাদ্রাসার পরিচালকের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবী করেছেন
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম জানান,খবর পেয়ে রাতেই ঘটনা স্থানে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পরদিন জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে মৃতের পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ করা হয়নি। এ ব্যাপারে মাদ্রাসার সুপার সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তাকে মাদ্রাসায় পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।