ঢাকাSunday , 8 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীর অর্জুন হত্যার দুই আসামি গ্রেফতার র‌্যাব–৭ চট্টগ্রামের হাতে

Link Copied!

সোনাগাজীর অর্জুন হত্যার দুই আসামি গ্রেফতার র‌্যাব–৭ চট্টগ্রামের হাতে

কামরুল ইসলাম চট্টগ্রাম

ফেনীর সোনাগাজীতে চাঞ্চল্যকর স্বর্ণ ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুড়ী হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব–৭ চট্টগ্রাম। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। গত শুক্রবার বিকেলে র‌্যাব–৭ এবং র‌্যাব–৮ এর একটি যৌথ আভিযানিক দল পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানাধীন চরদুয়ানী বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার দুই আসামি হলো– পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ৫ নম্বর ওয়ার্ডের মো. ইউসুফের পুত্র মো. রাকিব (২০) ও মৃত আব্দুল কুদ্দুস মালের পুত্র মো. আয়নাল মাল (৩২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব–৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, চাঞ্চল্যকর স্বর্ণ ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুড়ী হত্যা ও ডাকাতি মামলায় গত ৩০ ডিসেম্বর রাতে ডাকাতি সংঘটিতকালে ব্যবহৃত কালো মোটরসাইকেলসহ আসামি জাফর হাওলাদারকে (২৮) গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গত শুক্রবার রাকিব ও আয়নালকে গ্রেপ্তার করা হয়। এসময় আসামি রাকিবের জিম্মা থেকে ডাকাতিতে ব্যবহৃত লাল রংয়ের পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে তারা ডাকাতি ও খুনে জড়িত থাকার কথা স্বীকার করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।