ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে হত্যার দায়ে গ্রেফতার মাদক ব্যবসায়ী রাসেল

বনানী, (ঢাকা) প্রতিনিধি
মে ২৩, ২০২৪ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্ত্রীকে হত্যার দায়ে গ্রেফতার মাদক ব্যবসায়ী রাসেল

 

বনানী, (ঢাকা) প্রতিনিধিঃ

আগের স্বামী সন্তানকে রেখে মাদক ব্যবসায়ী রাসেলের সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন আবিদা। যুগলবন্দির পর থেকেই পরস্পরের মধ্যে অবিশ্বাস থেকে শুরু হয় দ্বন্দ্ব। একপর্যায়ে স্ত্রী আবিদাকে অমানবিক শারীরিক নির্যাতন করেন রাসেল।

অতিরিক্ত নির্যাতনের শিকার মুমূর্ষু আবিদাকে নিয়ে কয়েকটি হাসপাতালে ঘুরে শেষ পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভুয়া পরিচয়ে ভর্তি করে রাসেলের মা এবং বোন। এরপর তাকে রেখে পালিয়ে যান তারা।

রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, সিসিটিভির ফুটেজ ও জাতীয় পরিচয়পত্র শনাক্তের মাধ্যমে আবিদার আসল পরিচয় জানা যায়। সেই তথ্য অনুসরণ করে রাসেল এবং তার মাকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবিদাকে হত্যার কথা স্বীকার করেছেন টিকটকার রাসেল ও তার মা। রাসেলের পলাতক বোনকে গ্রেফতারে কার্যক্রম চালাচ্ছে পুলিশ।

অনুসন্ধানে জানা যায়, রাসেলের পুরো পরিবার মাদক ব্যবসার সাথে জড়িত। রাসেল বাড্ডা ও মহাখালী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বনানী, গুলশান, বাড্ডা থানায় একাধিক মামলা রয়েছে। রাসেলের বাবা বেঁচে থাকাকালীন তারা মহাখালী টি.বি গেট পানির ট্যাংকি এলাকায় একটি মুদির দোকানে মাদক ব্যবসা করত। বর্তমানে রাসেল তার মা ও বোনের সাথে বাড্ডার একটি ভাড়া বাসায় মাদক ব্যবসা করে। এছাড়া রাসেলের দুই বোন দেহ ব্যবসা করে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST