ঢাকাSunday , 4 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর সঙ্গে অভিমান, স্ত্রী আত্মহত্যা

Link Copied!

স্বামীর সঙ্গে অভিমান,
স্ত্রী আত্মহত্যা

মোহাম্মদ রতন সরকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে চাপাইর এলাকায় রুমা আক্তার নামে এক গৃহবধূ স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রুমা আক্তার (২৭) টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার পাকুল্ল্যা এলাকার আশুতোষের মেয়ে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন আগে মানিকগঞ্জ সাটুরিয়া এলাকার প্রকাশের সঙ্গে রুমার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর জীবিকার তাগিদে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আসেন তারা। সেখানে মালিকার বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। স্বামী প্রকাশ স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। চাকরি অবস্থায় প্রকাশ অসুস্থ হয়ে পড়েন। প্রকাশকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হলেও সুস্থ হয়নি।

পরে ঢাকা একটি হাসপাতালে তার বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষা করলে ক্যানসার ধরা পড়ে। এ অবস্থায় অসুস্থ স্বামীকে নিয়ে দিন কাটছিল রুমার। শনিবার সকালে প্রকাশ বাজার থেকে স্ত্রীর জন্য শখ করে একটি কাপড় কিনে বাসায় ফেরে। বাসায় এসে কাপড়টি স্ত্রীর হাতে তুলে দিলে স্ত্রী রাগ করে বলে তোমার কোনো রোজগার নেই তুমি কেনো আমার জন্য কাপড় আনতে গেলে।

কিছুক্ষণ পর স্বামী দেখতে পায় পাশের ঘরের দরজা বন্ধ। তখন রুমাকে ডাকাডাকিও সাড়াশব্দ পায় না। তখন তার চিৎকারে আশেপাশের লোক ছুটে আসেন। পরে এলাকাবাসী ঘরের দরজা ভেঙে দেখে সিলিং ফ্যানের সঙ্গে রুমা ঝুলছে। স্থানীয়রা রুমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার উপ-পরির্দশক (এসআই) রকিবুল জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কেউ বাদী না হলে, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।