ঢাকাTuesday , 22 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

স্হানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মত বিনিময়

Link Copied!

স্হানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মত বিনিময়

মোঃ সালাউদ্দিন, গুইমারা, খাগড়াছড়ি প্রতিনিধি,

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা পরিদর্শন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এছাড়াও তিনি জেলার বিভিন্ন উপজেলার স্হানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা দের সাথে মত বিনিময় করেন।

এসময় গরীব, দুুঃস্থ মহিলা ও প্রান্তিক কৃষকেদের মাঝে কৃষি যন্ত্রপানি, গবাদী পশু ও সেলাই মিশন বিতরন করেন।

উক্ত মতবিনিময়ে সভাপতিত্ব করে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্যাহ।

২২ নভেম্বর ২০২২ মঙ্গলবার বিকালে গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাবলু হোসেনের সঞ্চালনায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বড়পিলাক বাজার পানি সরবরাহ ব্যবস্থার উদ্বোধন করেন।

এছাড়াও গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়াম ভবন উদ্বোধন করেন, উদ্বোধন শেষে গুইমারা উপজেলার স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময়ে অংশ নেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী।

মতবিনিময় শেষে গরীব, দুঃস্থ মহিলা ও প্রান্তিক কৃষকদের মাঝে সেলাই মেশিন, গবাদি পশু-ছাগল, কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু মেমং মারমা সহ জেলা উপজেলার সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারি, জনপ্রতিনিধি ও সাংবাদিক ।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী বলেন বর্তমানের সরকারের আমলে ব্যপক উন্নয়ন হয়েছে। তারই লক্ষণ গুইমারাও দেখা যায়।

গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয় নির্মাণ, যৌথখামার উচ্চ বিদ্যালয় নির্মান সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

তবে গুইমারা কিছু অসমাপ্ত উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, গুইমারায় সমাজিক ক্লাবের অভাবে এখানকার শিশু কিশোররা মাদকাশক্ত হয়ে পড়ছে। সামাজিক ক্লাব স্থাপন করা হলে শিশু কিশোররা মাদকাসক্ত থেকে মুক্তি পাবে। এছাড়াও বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে সমাধান চেয়ে তিনি তার বক্তব্য সমাপ্ত করেন।

এসময় প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভালোর জন্য, কল্যাণের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের প্রতি তার অকৃত্তিম ভালোবাসা, সেবার মনোভাব ও সহযোগিতা করার অব্যাহত প্রবণতা দেশকে উন্নয়নের শীর্ষের দিকে নিয়ে যাচ্ছে।’ যেসকল কাজ উদ্বোধন করা হয়েছে এগুলো সবই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান। এসকল উন্নয়নের কাজ আগামীতেও অব্যহত থাকবে বলে তিনি তার বক্তব্য সমাপ্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।