ঢাকাশনিবার , ২৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
মে ২৫, ২০২৪ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

ময়মনসিংহ মহানগরের চর কালীবাড়ি (পীরবাড়ি) আলতাফ আলী হত্যাকাণ্ডের জড়িত মূল আসামি সন্ত্রাসী রাসেল বাহিনীর রাসেল খান ইমনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেফতারকৃত ঈমানের জবানবন্দী মতে অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের চৌকস একটা টিম অভিযান পরিচালনা করে গত বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জের করিমগঞ্জ থানা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। পুলিশের জিজ্ঞাসা বাদে আগ্নেয়াস্ত থাকার কথা স্বীকার করায় ব্রহ্মপুত্র নদের পাশে চর কালীবাড়ির চর হতে রাসেলের দেখানো তার লুকানো একটি সচল বন্দুক পুলিশ উদ্ধার করে।

অতিরক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির আজ শুক্রবার দুপুরে কোতোয়ালি মডেল থানা আয়োজিত প্রেস ব্রিফিং এ তথ্য জানান।

গত ২১মে রাতে শম্ভু গঞ্জে মাইনুদ্দিন মানু নামের এক দোকানদারকে রাসেল বেদম মারধর করছিল। এই ঘটনার সময় আলতাফ আলী (৬১)এক মুসল্লি নামাজ শেষ করে যাচ্ছিলেন।রাসেল খান ইমনকে মারধর করা থেকে বিরত থাকার কথা বললে এতে ইমন ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা একনালা বন্দুক দিয়ে আলতাফ কে ডান পায়ে গুলি করে। ঐদিন রাত ১১.৩০সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের ছেলে আশিক রহমান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানা একটি হত্যা মামলা দায়ের করেন।

জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁইয়া পিপিএম বিপিএম মহোদয়ের নির্দেশনা কোতোয়ালি মডেল থানার ইনচার্জ মাইনুদ্দিন ‘ওসিতদন্ত আনোয়ার হোসেন, এস আই দেবাশিস সাহা সহ পাঁচ সদস্য বিশিষ্ট একটি টিম গঠন করেন।

গত ২৪শে মে রাত বারোটার পর কিশোরগঞ্জের করিমগঞ্জ সাতারপুল বৌলাই এলাকা হতে এই হত্যা ঘটনার মূল হোতা ময়মনসিংহ কোতোয়ালি থানা পুলিশ এস আই দেবাশীষ সাহার নেতৃত্বে তথ্যপ্রযুক্তির সহায়তা গ্রেপ্তার করতে সক্ষম হন

হত্যা মামলার গ্রেফতারকৃত আসামি রাসেল খান ইমন (২৭)চর কালিবাড়ি গ্রামের জহুর আলীর ছেলে । মামলার অন্যান্য আসামি আসামিদেরকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছেন বলে পুলিশ জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST