ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হরিণাকুন্ডু উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে অংশ নিতে যাচ্ছেন তরুন প্রজন্ম এস,আর, আব্দুস সালাম সাইদ

Link Copied!

হরিণাকুন্ডু উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে অংশ নিতে যাচ্ছেন তরুন প্রজন্ম এস,আর, আব্দুস সালাম সাইদ

ঝিনাইদহ জেলা (প্রতিনিধি) আবদুল্লাহ আল মামুন

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলা আসন্ন ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন সাবেক সংসদ সদস্য জনাব সফিকুল ইসলাম অপু মিয়ার ব্যাক্তিগত সহচর ও একান্ত কাছের বিশ্বাসী ব্যাক্তি বিশিষ্ট সমাজ সেবক ও হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য এস,আর, আব্দুস সালাম সাঈদ।
এবিষয়ে এস,আর, আব্দুস সালাম সাইদের সাথে কথা বললে তিনি জানান, আমি যেকোনো পরিবেশে যেকোনো সময় আওয়ামীলীগের জন্য প্রান সংশয়ের ভয় থাকলেও রাজপথ থেকে কখনো সরে যাইনি,
এবং সাধারণ মানুষের যেকোনো সময় দুঃখ কষ্ট ভাগাভাগি করে নেওয়ার চেষ্টা করেছি।
তাই সাধারণ মানুষ যদি আমাকে তাদের মহা-মুল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে তাদের দুঃখ কষ্টে দাঁড়ানোর জন্য আমার পক্ষে আরো সুবিধা বয়ে আনতে পারে।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বর্তমান বাংলাদেশে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হয়েছেন দেশনেত্রী ও জননেত্রী শেখ হাসিনা আমি হরিণাকন্ডু উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা বজায় রাখা ও তার হাতকে আরও শক্তিশালী করার জন্য চেষ্টা করে যাবো ইনশাল্লাহ।
আরো বলেছেন আমি সাধারণ মানুষের দুঃখে কষ্টে সবসময় পাশে থেকেছি তাই আমার আস্থা ভরসা ও বিশ্বাস আছে উপজেলা বাঁশি আমাকে তাদের মহা-মুল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।