ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

হরিপুরের প্রকাশ্যে চলছে জুয়া ও মাদকসেবীর আসর

Link Copied!

হরিপুরের প্রকাশ্যে চলছে জুয়া ও মাদকসেবীর আসর

মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:
ঠাকুরগাঁও জেলা

হরিপুর উপজেলার ১ নং গেদুড়া ইউনিয়নের পশ্চিম বনগাঁও বাজারের উত্তর পাশে মোঃ তোফাজ্জল হক এর বনায়ন নার্সারির পূর্ব সাইডে বাঁশ ঝাড়ের কাছে দিনে দুপুরে চলছে জুয়া ও মাদকসেবনের আসর দেখার নেই কেউ। গতকাল সরজমিনে গিয়ে জানা যায় প্রতিদিন চলে এই আসর।আর এই আসরে অনেকে টাকা পয়সা হারিয়ে হচ্ছে নিঃস্ব ।নাম প্রকাশে অনিচ্ছুক একজন স্থসনীয় বলেন আমরা তাদের নিষেধ করলে তারা আমাদের বলে তোমার বাপের টাকা দিয়ে কি খেলছি বা খাচ্ছি তুমি বলার কে এখনই এখান থেকে যাও না হলে তোমার সমস্যা আছে। এই জুয়া ও মাদকসেবনের কারণে অনেকের সংসারে অশান্তি লেগে রয়েছে। কারও সংসার ভাংছে।বাধ্য হয়ে অনেকেই ভারতের ওপরে পারি জমাচ্ছে। জুয়ার আসরে টাকা শেষ করে অনেকেই চুরি ছিনতাইসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ছে।পশ্চিম বনগাঁও বাজারের এক দোকানদার বলেন এভাবে প্রকাশ্যে জুয়া ও মাদকসেবনের কারণে তাদের দেখে এলাকার ছোট ছোট ছেলেরা নষ্ট হয়ে যাচ্ছে।
তাই এলাকাবাসী প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছেন এই জুয়া ও মাদকসেবনের আডডা যেন বন্ধ হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য প্রশাসনকে অনুরোধ করছেন অত্র ইউনিয়নের সাধারণ জনগণ।
বিশেষ করে বনগাঁও বাজার এলাকা হরিপুর উপজেলার শেষ সীমান্তে এবং রাণীশংকৈল উপজেলার শেষ সীমান্তে হওয়ায় পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছাতে পারছে না সেই কারণে জুয়া ও মাদকসেবীরা প্রকাশ্যে তাদের কার্যক্রম চালাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST