ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হরিপুরে একরাতে ডাঙ্গীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ একাধিক মটর পাম্প চুরি

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি
জুন ১৪, ২০২৩ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

হরিপুরে একরাতে ডাঙ্গীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ একাধিক মটর পাম্প চুরি

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় ৪ নং ডাঙ্গীপাড়া ইউনিয়নে ডাঙ্গীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওয়াশ ব্লকের মটর পাম্প তালা ভেঙে চুরি করে নিয়ে যায়।  ঐরাতে একই গ্রামের আমির উদ্দিন হাসকিং মিলের তালা কেটে মটর পাম্প চুরি হয়। আর জানা যায় পাহাড়গাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মটর পাম্প চুরি হয়।
গত ৬-৬-২০২৩ দিবাগত রাত  ২টায় একই ইউনিয়নের শীতলপুর গ্রামে আব্দুর রহমানের বাড়িতে  তালা ভেঙে চুরি  করার  হাতে-নাতে ধরা পরে মো,শরিফ পিতাঃ বকুল ডাঙ্গীপাড়া আবাসন, অপর একজন  মো,সাকিরুল পিতাঃ নিজাম উদ্দিন পালিয়ে যায়। মো,শরিফের স্বীকার উক্তি মোতাবেক তারা এলাকায় অনেক মটর চুরির সাথে জড়িত।  পলাতক চোর সাকিরুল বহুদিন ধরে এলাকায় চুরি সাথে জড়িত বলে ধৃত চোর শরিফ স্বীকার করেন। ৬-৬-২০২৩ দিবা রাতে এলাকাবাসী কিছু উত্তম-মধ্যম দিলে অসুস্থ হয়ে পরে ধৃত চোর শরিফ। ৪ নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের ১ নং ওয়াডের মেম্বার  উপস্থিতিতে   ৪ নং ওয়াডে মেম্বার মো, রেজুয়ানুল হক রেজু  ও চোরের পিতা মো,বকুল  চিকিৎসার জন্য  জিম্মায় নেন। একসপ্তাহ যেতে না যেতেই আবারও চুরির ঘটনা ঘটে । জানা যায়  গত মাসে এলাকায় ১২ মটর পাম্প চুরি হয়। এলাকায় ব্যাপক চুরির বিষয়ে স্থানীয় সাংবাদিক  চুরি ও চোরের বিষয় থানায় অবহিত করেন।

ডাঙ্গীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী প্রদীপ কুমার দাসকে  ওয়াশ ব্লকের মটর পাম্প চুরি বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানান যে  ,বিদ্যালয়ের ওয়াশ ব্লকের তালা ভেঙে মটর পাম্প  চুরির বিষয়টি আমার উপজেলা শিক্ষা অফিসার কে অবহিত করে থানায় জিডি করবো এবং প্রশাসনের নিকট  আইনি সহয়তা চাওয়া হবে।
আমির উদ্দিন হাসকিং মিল মালিকের ছেলে ইনামুল হকে চুরি হওয়া মটর পাম্প বিষয়ে   জিজ্ঞেস করা হলে তিনি  জানান যে, জিডির প্রক্রিয়া চলছে। চোর গুলো ধরার জন্য পুলিশ
যারা প্রকৃত চোর তাদেরকে  খুঁজে বের করার জন্য
প্রশাসনের নিকটন জোর দাবী জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।