ঢাকাThursday , 1 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

হিজবুল বাহারএর পর,অত্যাধুনিক প্রযক্তিতে তৈরী ব্যক্তি মালিকানাধীন ” এমভি বে- ওয়ান” প্রস্তুত,হজ্জ যাত্রীরা জাহাজে করে ৮ দিনে চট্টগ্রাম থেকে জেদ্দায় পৌঁছতে পারবেন

Link Copied!

হিজবুল বাহারএর পর,অত্যাধুনিক প্রযক্তিতে
তৈরী ব্যক্তি মালিকানাধীন ” এমভি বে- ওয়ান” প্রস্তুত,হজ্জ যাত্রীরা জাহাজে করে ৮ দিনে চট্টগ্রাম থেকে জেদ্দায় পৌঁছতে পারবেন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

বাংলাদেশ থেকে হজযাত্রীদের জন্য সাশ্রয়ী খরচে ২০২৪ সাল থেকে আধুনিক বিলাস বহুল ১৮ তলা বিশিষ্ট জাহাজ চলাচল শুরু হবে চট্টগ্রাম-জেদ্দা নৌরুটে।
দেশের জাহাজ নির্মাণকারী প্রতিষ্ঠান- কর্ণফুলী শিপবিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার এমএ রশিদ পতেঙ্গার ওয়াটার বাস টার্মিনালে অবস্থানরত ‘এমভি বে ওয়ানে’ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে মাত্র ৯ দিনে হজ্জ যাত্রীদের বহনকারী জাহাজ জেদ্দা বন্দরে পৌঁছাবে।
হজ্ব ও সমুদ্র ভ্রমন দুটোই এক সাথে সফল হবে।
উল্লেখ্য যে,হিজবুল বাহার নামে একটি যাত্রীবাহী জাহাজ হাজীদের যাতাযাতের জন্য
১৯৭৮ সালে সরকার ক্রয় করেছিলেন,একবার হাজীদের কে নিয়ে গিযেছিলেনও,কিন্তু হজ্বের পর দীর্ঘ সময় বসে থাকায় অধিক খরচ বহন করতে না পারায় নৌ বিভাগ জাহাজটি স্ক্যাপ হিসেবে বিক্রি করে দিয়েছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।