ঢাকাThursday , 5 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Link Copied!

হিলিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃ ওয়াজ কুরনী

গৌরব ঐতিহ্যে সাফল্য ও সংগ্রামের” বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী দিনাজপুরের হাকিমপুর হিলিতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে কেক কাটা, জাতীয় ও দলীয় পাতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্যসহ বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- হাকিমপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল লফিত মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক মাহাবুব আলম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোহাসিন আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, পৌর ছাত্রলীগের সভাপতি তারিকুল সরকার, সাধারণ সম্পাদক অনিক সরকার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মিরা। অন্য দিকে দিবসটি উপলক্ষ্যে উপজেলার খট্রামাধবপাড়া, বোয়ালদাড় ও আলিহাট ইউনিয়নে যথাযথ মর্যাদায় পালিত করা হয়েছে।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক কেক কাটা ও দোয়া মাহফিল শেষে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক মাহাবুব আলম এর নেতৃত্বে হিলি বাজারের দলীয় কার্যালয় সামনে এবং বাজারের বিভিন্ন স্থানে শতাধিক দু:স্থ শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এছাড়াও এ দিন পথ শিশুদের মাঝে শিক্ষার উপকরণ বিতরণ, সেচ্ছায় রক্তদান ও বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানান সাধারণ সম্পাদক মাহাবুব আলম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।