ঢাকাSunday , 27 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ আজ

Link Copied!

হিলিতে বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ আজ

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃ ওয়াজ কুরনী

দিনাজপুরের হিলিতে এই প্রথম বারের মতো ব্যাতিক্রমি উদ্যোগ বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ-২০২২ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ।

শনিবার (২৬ নভেম্বর) সকাল এগারোটায় আন্তর্জাতিক সীমান্ত হিলি ইমিগ্রেশন দিয়ে ভারতের দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের ১৫ জন বাংলাদেশে প্রবেশ করেন।

ভারতের হিলি ইমিগ্রেশনের সকল কাজ সম্পূর্ণ করে বাংলাদেশ প্রবেশ এর সময় সীমান্তের জিরো পয়েন্টে তাদের রজনীগন্ধা স্টিক ও বাংলাদেশী পতাকা হাতে দিয়ে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া।

এরপর তারা বাংলাদেশের হিলি ইমিগ্রেশনের সকল কাজ সম্পূর্ণ করে স্থলবন্দরের (নূরজাহান লজ) আবাসিক হোটেলে অবস্থান করেন। পরে হিলি স্থলবন্দর ট্রাক মালিক সমিতির কনফারেন্স রুমে বাংলাদেশী সাংবাদিকের সাথে চা চক্র ও আলোচনা সভা করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, সাবেক সভাপতি জাহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, সাংবাদিক গোলাম রব্বানী, শফিক, আ: হালিম, আব্দুল আজিজ, মোসলেম উদ্দিন, সাজ্জাদ হোসেন, রবিউল ইসলাম সুইট, সোহেল রানা, আব্দুল কুদ্দুস, আবু মুসা, মোস্তাকিম হোসেনসহ আরও অনেকে।

আজ বিকেল ৩ টায় উৎসব মুখর পরিবেশে স্হানীয় হাকিমপুর প্রেসক্লাবের হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

 

হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির বলেন, ভারতের দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পবিত্র মোহন্ত এক পত্রের মাধ্যমে আমাদের জানিযেছেন ২৬ নভেম্বর (শনিবার) দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের ১৪ জন সদস্য ৪ দিনের সফরে বাংলাদেশে আসবেন। এই দিন বিকেলে তারা আমাদের সঙ্গে প্রীতি ফুটবল ম্যাচ খেলবেন। তাদের আহব্বানে এই সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে।

হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন বলেন, বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশীপ ফুটবল ম্যাচের যাবতীয় প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে।

প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।

আরও উপস্থিত থাকবেন, হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোছা: মোকলেদা খাতুন মীম, হাকিমপুর ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম শরীফ, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া, হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এর কর্মকর্তা ডা: শ্যামল দাস প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।