ঢাকাসোমবার , ৩ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম শুরু

Link Copied!

হিলি স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম শুরু

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজ কুরনী

দিনাজপুরের হিলি স্থলবন্দর টানা ৬ দিন বন্ধ থাকার পর আবারও শুরু হয়েছে আমদানি রপ্তানি বানিজ্য। এতে দুর দুরান্ত থেকে আসতে শুরু করেছে পাইকারপত্র।

হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন সাধারন সম্পাদক জামিল হোসেন চলন্ত বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে ৬ দিন আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ ছিল। তবে সোমবার (৩ জুলাই) সকাল থেকে পুনরায় আমদানি রপ্তানি কার্যক্রম চালু হয়েছে।

হিলি পানামাপোর্ট লিমিটেড জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাব মল্লিক বলেন, কুরবানী ঈদ ও সাপ্তাহিক ছুটির কারনে ৬ দিন হিলি পানামাপোর্ট অভ্যন্তরের লোড আনলোড বন্ধ থাকার পর আজ থেকে আবার লোড আনলোডসহ সকল কার্যক্রম শুরু হয়েছে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ওসি শেখ আশরাফুল বলেন, ঈদুল আজহার কারনে হিলি স্থলবন্দর ৬ দিন বন্ধ থাকলেও আমাদের হিলি ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম স্বাভাবিক ছিল। দু-দেশের মধ্যে পাসপোর্ট যাত্রী পারাপার স্বাভাবিক ছিল। এখনো আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST