ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা

হোয়ানক থেকে অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার মহেশখালী

Link Copied!

হোয়ানক থেকে অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার মহেশখালী

কামরুল ইসলাম

গহীন পাহাড় ভারিতইল্লা ঘোনা থেকে অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে বড় মহেশখালী ইউনিয়নের ভারিতইল্লা ঘোনা থেকে বিপুল পরিমাণ অস্ত্র তৈরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। তার মধ্যে লেদ মেশিন, দেশীয় তৈরি অস্ত্রের স্প্রিং, কার্তুজের পিলেট, অস্ত্র তৈরির লোহার পাইপ, লোহা কাটার বিভিন্ন যন্ত্র, অস্ত্রের কাঠের বাট, বিভিন্ন ধরনের কার্তুজ, কার্তুজের খোসা ইত্যাদি।

ওসি জানান, এ সময় ওই এলাকার আশেপাশের পানের বরজে কর্মরত লোকজনের জিজ্ঞাসাবাদে জানা যায়, সেখানে অস্ত্র তৈরি ও বেচাকেনা হয়। এ কারখানায় তৈরি অস্ত্র চট্টগ্রাম ও ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় সন্ত্রাসীদের কাছে বিক্রি করা হয়। উক্ত অস্ত্র ও মাদক কারখানার সাথে স্থানীয় রবিউল হোসেন প্রকাশ রবি (৩৫), মনির (৩০) ও মানিক (৩৫) জড়িত আছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।