ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন জুয়া চক্রের ১০ সদস্য গ্রেফতার ১৬ টি মোবাইল ফোন জব্দ

মুজাহিদ, সাতক্ষীরা
জুন ২৯, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন জুয়া চক্রের ১০ সদস্য গ্রেফতার ১৬ টি মোবাইল ফোন জব্দ
মুজাহিদ, সাতক্ষীরা
সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী’র নির্দেশনায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দশ অনলাইন জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় জুয়ায় ব্যাবহৃত ১৬টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপী সাতক্ষীরা জেলার শ্যামনগর, আশাশুনি, দেবহাটা ও তালা থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, শ্যামনগরের মোঃ আনিছুর সরদার(৩১), আশাশুনির মোঃ মুকুল হোসেন(৩২), দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকার আব্দুল্লাহ আল-মামুন(৩০), তালা সুজন শাহা এলাকার আব্দুল হামিদ রানা(৪০), তালা উথালী এলাকার মোঃ সাইদুর রহমান(২৮), তালা দক্ষিণ নলতা গ্রামের মোঃ শাহিদুর রহমান(৪০), তালা ডাঙ্গা নলতা গ্রামের মোঃ শাহাদৎ হোসেন(২৮), শ্যামনগর পাখিমারা দক্ষিণ পাড়া এলাকার মোঃ কামাল হোসেন (৩০), শ্যামনগর পাখিমারা উত্তর পাড়া এলাকার মোঃ জিনারুল ইসলাম(২৫) ও শ্যামনগর পদ্মপুকুর খুটিকাটা এলাকার মাহামুদুল হাসান(২৯)।
সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা ডিবি’র অফিসার ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, গত কিছুদিন যাবৎ একটি সংঘবদ্ধ চক্র 1xbet অ্যাপস ব্যবহার করে একটি অনলাইন জুয়া সাইট ব্যবহার করে অনলাইন ক্যাসিনো-জুয়া খেলছে। তারা সাধারন মানুষকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে অনলাইনে জুয়া খেলায় উদ্বুদ্ধ করে মোবাইল ব্যাংকিং (নগদ/বিকাশ/রকেট) ব্যবহার করে অবৈধ ই-ট্রানজেকশন এবং নগদ টাকা লেনদেনের মাধ্যমে বিপুল পরিমান টাকা অবৈধভাবে হাতিয়ে নিচ্ছে। অনলাইন মনিটরিং এবং গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি উক্ত প্রতারক চক্রের একটি দল সাতক্ষীরা এলাকায় অবস্থান করছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী স্যার এর নির্দেশ মোতাবেক উক্ত তথ্যের সত্যতা যাচাই করে জেলার শ্যামনগর, আশাশুনি, দেবহাটা ও তালা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অন লাইন জুয়ার সাথে সম্পৃক্ত দশ আসামীদেরকে গ্রেফতার করা হয়। এসময় জুয়ায় ব্যাবহৃত ১৬ মোবাইল ফোন জব্দ করা হয়েছে। ধৃত আসামীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইন ২০২৩ এর ২৭(২)/৩০(২)/৩৩(২) ধারায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST