ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারয় ঈদের বাজার নিয়ে অভিমান করে আতহত্যা

কামরুল ইসলাম চট্রগ্রাম
এপ্রিল ১৮, ২০২৩ ৩:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

আনোয়ারয় ঈদের বাজার নিয়ে অভিমান করে আতহত্যা

কামরুল ইসলাম চট্টগ্রাম

চট্টগ্রামের আনোয়ারায় ঈদের কেনাকাটা নিয়ে ছোট বোনের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে বিউটি আকতার (২১) নামে এক তরুণী আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত তরুণী একই এলাকার মুহাম্মদ কামাল উদ্দিনের মেয়ে এবং কোরিয়ান কেইপিজেডের পোশাক কারখানায় কাজ করতেন।রবিবার (১৬ এপ্রিল) রাতে রায়পুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ তৌহিদ বলেন, ঈদের কেনাকাটা নিয়ে দুই বোনের মধ্যে একটু ঝগড়া হয়। ঝগড়ার পরই রাগ করে ছোট বোন ঘর থেকে বেরিয়ে যাওয়ার পরই বড়বোন বিউটি আকতার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের সদস্যরা জানায়।পরিবারের সদস্যরা জানায়, দুই-একদিন আগে ঈদের শপিং নিয়ে বড়বোন বিউটি ও ছোট বোন সুইটির মধ্যে মান অভিমান হয়। এরপরই রাগ করে সুইটি তার বান্ধবীর বাড়িতে চলে যায়। এ নিয়ে বিউটিকে সবাই বকাবকি করে। রবিবার সন্ধ্যায় পরিবারের সবার সঙ্গে ইফতার করে বিউটি অন্ধকার ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মুহাম্মদ হাছান বলেন, ‘আনোয়ারায় ফাঁস লাগিয়ে এক তরুণী আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক সূত্রে জানতে পেরেছি, ঈদের কেনাকাটা নিয়ে ছোট বোনের সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।