ঢাকামঙ্গলবার , ২ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আমাদের মাঝ থেকে হারিয়ে গেলেন ইলিয়াস চৌধুরী

কামরুল ইসলাম চট্রগ্রাম
মে ২, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

আমাদের মাঝ থেকে হারিয়ে গেলেন ইলিয়াস চৌধুরী

কামরুল ইসলাম
বিদায় নাহি দিতে চাই তবুও বিদায় দিতে হয় তবু চলে যায়।

চট্টগ্রামস্থ লোহাগাড়া উপজেলার পুুটিবিলা ইউনিয়নের গৌরস্থান চৌধুরী বাড়ির, মরহুম এডভোকেট একরামুল হক চৌধুরীর প্রথম পুত্র,ও লোহাগাড়া উপজেলার আওয়ামী লীগের সভাপতি, খোরশেদ আলম চৌধুরীর আপন ভাগিনা, যিনি পুুটিবিলা ইউনিয়নে জনসাধারণকে সেবা দেওয়ার জন্য একবার চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন, এবং গরীব দুখী মেহনতী মানুষের পরম বন্ধু, বিশিষ্ট শিল্পপতি,ও সমাজসেবক ও দানবীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসংখ্য সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা ইলিয়াস আহমেদ স্ট্রোক করে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে রাত ১২ টা ৩০ মিনিটের সময় ইন্তেকাল ফরমাইয়াছেন ।

শনিবার বিকাল ৪ ঘটিকার সময় নিজ পারিবারিক কবরস্থান গৌরস্থান হামজারবাগ মসজিদ মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে।
জানাযার নামাজে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ খোরশেদুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দীন চৌধুরী হিরো সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ সহ সকল দলের নেতাকর্মী বৃদ্ধ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।