ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা

সাতক্ষীরা,  ভ্রাম্যমাণ প্রতিনিধি :
জুন ২৪, ২০২৪ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আশাশুনিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা

সাতক্ষীরা,  ভ্রাম্যমাণ প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ জুন) বেলা ১১ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে জন্মদিনের কেক কাটা হয়। কেক কাটা উদ্বোধন করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবিএম মোস্তাকিম। এসময় দলীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন এবং দলের সভাপতি ও সেক্রেটারীসহ পরস্পরের মুখে কেক তুলে দেওয়া হয়।

পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শম্ভুচরণ মন্ডলের সঞ্চালনায় সভায় আলোচনা রাখেন ও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নীলকণ্ঠ সোম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রফিকুল ইসলাম মোল্যা, যুগ্ম সম্পাদক শ্রীউলা ইউপির সাবেক চেয়ারম্যান আবু হেনা সাকিল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সাহেব আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি,গ শোভনালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান প্রভাষক মোনায়েম হোসোন, খাজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিদুল ইসলাম মোল্যা, সাবেক চেয়ারম্যান ও আওমীলীগের সহ সভাপতি রুহুল কুদ্দুছ, তুলশী চন্দ্র পাল, গোপাল কুমার মন্ডল, পরেশ অধিকারী, বিভাষ দেবনাথ, সমীরণ চক্রবর্তী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST