ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে পানি ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা

ভ্রাম্যমান প্রতিনিধি সাতক্ষীরা
জুন ২৭, ২০২৪ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আশাশুনিতে পানি ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা

ভ্রাম্যমান প্রতিনিধি সাতক্ষীরা

আশাশুনিতে অন্তর্ভূক্তিমূলক এবং অংশ গ্রহন মূলক প্রাকৃতিক সম্পদ শাসন প্রক্রিয়ায় পানি ব্যবস্থাপনা সংগঠনের ভূমিকা এবং দায়িত্ব গ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বেলা ১১.৩০ টায় উপজেলা অফিসার্স ক্লাবে এ কর্মশালার আয়োজন করা হয়।

বোসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণ এর আয়োজনে উপজেলা ভূমি কমিটির সভাপতি রফিকুল ইসলাম মোল্যার সভাপতিত্বে কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন, কেন্দ্রীয় পানি কমিটির সদস্য শেখ সেলিম আক্তার স্বপন। ইবিএ প্রজেক্টের প্রজেক্ট অফিসার দীলিপ কুমার সানার সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মোঃ সোহাগ খান, সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, প্রকল্প সমন্বয়কারী সাইদুর রহমান, ইয়াহিয়া ইকবাল, জেলা ভূমিহীন সমিতির সভাপতি আঃ সামাদ, সাবেক মেম্বার নূরুল ইসলাম, আমরা সংগঠনের মৌ প্রমুখ আলোচনা রাখেন।

অনুষ্ঠানে প্রভাষক মোনায়েম হোসেনকে সভাপতি, আঃ সামাদকে সহ-সভাপতি, ইয়াহিয়া ইকবালকে সাধারণ সম্পাদক, নূরুল ইসলামকে যুগ্ম সম্পাদক ও মারুফা খাতুনকে হিসাব রক্ষক করে পানি ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST