ঢাকারবিবার , ২৩ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আশ্রয়ণ প্রকল্পে ঈদের শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি মোঃ ওয়াজ কুরনী
এপ্রিল ২৩, ২০২৩ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আশ্রয়ণ প্রকল্পে ঈদের শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজ কুরনী

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করতে দিনাজপুরের নবাগত জেলা প্রশাসক শাকিল আহমেদ এর নির্দেশনায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পে বসবসারত উপকারভোগীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও তাদের মধ্যে মিষ্টি বিতরণ করেন জেলার হাকিমপুর (হিলি) উপজেলার ইউএনও মোহাম্মদ নূর-এ আলম।

শনিবার (২২ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে উপজেলার তিনটি ইউনিয়ন (খট্রামাধবপাড়া, বোয়ালদাড়, আলিহাট) আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ করেন ইউএনও মোহাম্মদ নূর-এ আলম।

বিষয়টি দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন ইউএনও মোহাম্মদ নূর-এ আলম।

তিনি জানান, নবাগত জেলা প্রশাসক শাকিল আহমেদ এর নির্দেশনায় আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত উপকারভোগী শিশুসহ সব বয়সী পুরুষ মহিলাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও তাদের বিভিন্ন সুযোগ সুবিধার বিষয়ে কুশল বিনিময় এবং মিষ্টি বিতরণ করা হয়। এসময় সংশ্লিষ্ট ইউনিয়ন ও ওয়ার্ডের জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

উপজেলার ১ নং খট্রামাধবপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাওসার রহমান বলেন, ঈদের নামাজ শেষে হঠাৎ করে জানতে পারি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত উপকারভোগীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে আমার ইউনিয়নের নয়ানগর আশ্রয়ণ প্রকল্পে এসেছেন ইউএনও। এসময় সেখানে গিয়ে আমি আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের চোখে মুখে আনন্দের ছাপ দেখতে পাই। বিশেষ করে শিশু ও বয়স্করা বেশি খুশি হয়েছেন।

উপজেলার আলিহাট ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত উপকারভোগী গোলাম মোস্তফা বলেন, ঈদের দিন এই প্রথম আমাদের গুচ্ছ গ্রামে (আশ্রয়ণ প্রকল্প) ইউএনও আসলো। কোন উৎসবে কেউ আমাদের এভাবে খোঁজ খবর নেয় না। আমারা ইউএনও’র কাছে আমাদের সুযোগ সুবিধা ও সমস্যার কথা বললে তিনি সেগুলো দ্রুত সমাধানের আশ্বাস দিয়েছেন। এসময় তিনি আশ্রায়নে বসবাসরত শিশু ও সব বয়সী পুরুষ মহিলাদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।