ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ইছামতীর সীমান্ত গামী পথে মধ্যে সরকারি পিচের রাস্তা

admin
মে ৮, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ইছামতীর সীমান্ত গামী পথে মধ্যে সরকারি পিচের রাস্তা

দেবহাটা, সাতক্ষীরা প্রতিনিধি:

 

দেবহাটার পারুলিয়া খেজুর বাড়িয়া হয়ে কোমরপুর ইছামতীর সীমান্ত গামী মৎস্য ঘেরের আওতা অপেক্ষা করে রাস্তার সাইটে চৌটাওনেটের জালের বেড়া,জনমানুষের জীবন ঝুকি ।

পারুলিয়া খেজুর বাড়িয়া শাহজানপুর থেকে কোমরপুর ইছামতীর সীমান্ত গামী পথে মধ্যে সরকারি পিচের রাস্তা। জনসাধারণের চলাচলের একমাত্র পিচের রাস্তার একবারেই স্লোবের সাইট দিয়ে বাঁশের চৌটার সাথে নেটজাল দিয়ে রেলিং দেওয়া হয়েছে।নেটের জালের রেলিং দেওয়ার ফলে ঠিকমত হাওয়া বাতাস প্রবাহ স্পষ্টের থেকে অনেক পিচে মানুষ। যাহার ফলে এলাকার জনমানুষের জীবন ঝুকি। স্থানীয়দের মধ্যে অনেকে জানিয়েছেন, আমাদের বাড়িতে গরু, ছাগল,ভেড়া পালন করে থাকি।রাস্তার সাইটে যে ঘাষ হয়ে থাকে, সেই ঘাষ খেয়ে উক্ত পশুর জীবন জীবিকা নির্বাহ হয়। মৎস্য চাষি ঘের মালিক,ঘেরের কর্মচারীদের দিয়ে মৎস্য ঘেরের আওতা অপেক্ষা করে এলাকার জনমানুষের কষ্ট দিতে হয়তো হতে পারে, এই লক্ষে রাস্তার স্লোব জুড়ে নেটের জাল দিয়ে পর্দা হিসাবে দেওয়া। পর্দার অপজিটে রাস্তার ছাইটে শত-শত গরীব ও অসহায় মানুষের বসবাস। হাওয়া বাতাস ঠিক ভাবে স্পষ্ট না পাওয়ায় শিশুদের অনেক কষ্ট পোহাতে হচ্ছে। ঘেরের এক মুরুব্বি কর্মচারির কাছে উক্ত সরকারি পিচের রাস্তার সাইটে বাঁশের চৌটাওনেটের জাল দিয়ে বেড়াও পর্দা হিসাবে দেওয়ার বিষয় জানতে চাইলে বলেন,আমরা কর্মচারি হুকুমের এমনই জানিয়েছেন বলে জানা গেছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST