ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঈদুল আযহা উপলক্ষে করগাঁও ইউনিয়নে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ

রতন ঘোষ কটিয়াদী প্রতিনিধি:
জুন ১০, ২০২৪ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

রতন ঘোষ কটিয়াদী প্রতিনিধি:
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নে ৯ইজুন হতদরিদ্র পরিবারদের মাঝে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে প্রথম ধাপের বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ শুরু। প্রথম ধাপের এই কার্যক্রম চলে বিকেল চারটা পর্যন্ত। করগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রত্যেক কার্ডধারী নারী পুরুষকে ১০ কেজি করে বিনামূল্যে চার বিতরণ করা হয় ।জানা যায় ৯ই জুন রবিবার অত্র ইউনিয়ন পরিষদে, সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত সর্বমোট ২১৫৫ জন নারী ও পুরুষকে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। প্রথম ধাপে সর্বমোট ২১.৫৫৫ মেট্রিক টন ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়। ১০ই জুন সোমবারও ভি জি এফ এর চাউল হতদরিদ্র ও দুস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে।
ভি জি এফ এর চাউল বিতরণ কালে করগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লায়ন মোহাম্মদ নাদিম মোল্লা উপস্থিত থেকে ইউনিয়নের হতদরিদ্র গরিব নারী ও পুরুষদের মাঝে নিজ হাতে ভিজিএফ এর চাল বিতরণ করেন। এ সময় ইউপির সচিব জাফর আলী, ইউনিয়নের দায়িত্বে নিয়োজিত থাকা ট্যাগ অফিসারদের প্রতিনিধি মুকসেদ আলী সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। বৈরী আবাহাওয়ার ভিতরেও শত শত নারী-পুরুষ ভিজিএফ এর বিনামূল্যের চাল নিতে ইউনিয়ন পরিষদে ভিড় জমায়।এ সময় আইনশৃঙ্খলা রক্ষার জন্য স্থানীয় ভাট্টা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য মাহতাব ও সাইফুল ইসলাম, গ্রাম পুলিশ সদস্যদের নিয়ে আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন। উল্লেখযোগ্য যে, বিনামূল্যের ভি জি এফ এর চাল বিতরণ কার্যক্রম চলাকালে ইউপির সাবেক চেয়ারম্যান আ, ক, ম সিদ্দিক দুলাল ও বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ উপস্থিত থেকে সংবাদ মাধ্যমকে জানান এখানে ভিজিএফ এর চাল সুন্দর ও সঠিক নিয়মে কার্ডধারী হত দরিদ্র নারী ও পুরুষদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST