ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ঈদুল ফিতর উপলক্ষে গরিব অসহায়দের মাঝে মানবিক সহায়তায় সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
এপ্রিল ২১, ২০২৩ ২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঈদুল ফিতর উপলক্ষে গরিব অসহায়দের মাঝে মানবিক সহায়তায় সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি

মোঃ সালাউদ্দিনঃ

খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষ, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ২০এপ্রিল বৃহস্পতিবার সকালে মুসলিমদের ধর্মীয় অনুষ্ঠান ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার প্রদান করেন সিন্দুকছড়ি জোন। দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র,গরিব, অসহায়দের মাঝে ঈদ সামগ্রী চাউল,তেল,চিনিগুড়া চাউল,আটা,সেমাই, লবণ, চিনিসহ আরো অন্যান্য সামগ্রী প্রাই শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সহায়তা প্রধান করেন বাংলাদেশ সেনাবাহীনি। এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি, জি, এবং জোনের অন্যান্য অফিসার বৃন্দ।

জোন কমান্ডার সকলকে শিক্ষা,স্বাস্থ্য এবং মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন। ভবিষ্যতে জোনের এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।