ঢাকারবিবার , ১৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঈদ যাত্রায় নাজেহাল অবস্থা

এম,এ,মান্নান,নিয়ামতপুর (নওগাঁ)
জুন ১৬, ২০২৪ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঈদ যাত্রায় নাজেহাল অবস্থা

এম,এ,মান্নান,নিয়ামতপুর (নওগাঁ)

এমনিতেই ভেপশা গরম তার পর বাসের মধ্যে মানুষের গাদাগাদি। শধু মাত্র প্রিয়জনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য প্রিয় কর্মস্থল থেকে ছুটে চলেছে নাড়ির টানে নিজ জন্মভূমিতে।

বছরে দুইটি ঈদে মানুষের ঢল নামে বাস,ট্রেন,কিছু মানুষ আবার বাস বা ট্রেনে টিকেট নামক সোনার হরিন না পেয়ে ছোট ছোট গাড়িতে হলেও জীবনের ঝুকি নিয়ে রওনা হচ্ছে নিজের জন্মভূমিতে। কিছু কিছু জায়গায় শোনা যাচ্ছে পরিবহনে বেশি ভাড়া আদায় করছে।তবে এবার কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া মানুষ নিশ্চন্তে বাড়ি ফিরছে।

ঈদ সবার জীবনে নিয়ে আসুক অনাবিল আনন্দ ও একে অপরের সাথে বিভেদ ভূলে সবাই যেন ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আস্থাভাজন দেশের কর্নধর মাননীয় প্রধান মন্ত্রীকে অন্তস্থল থেকে দোয়া ও মোবারকবাদ যে, দেশরত্ন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাড়ি ফেরা মানুষের চিন্তা করে ট্রেনসহ বিভিন্ন মহাসড়ক গুলোতে পরিবহন বাড়িয়েছেন এবং প্রতিটি মহাসড়কে বিভিন্ন আইন-শৃংখলা বাহিনী সার্বক্ষনিক পাহারা দিচ্ছে যেন মানুষ ভালভাবে গন্তব্যে পৌছতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST