ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান

admin
মে ৪, ২০২৪ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত- প্রতিমন্ত্রী মহিববুর রহমান

স্টাফ রিপোর্টার পটুয়াখালী

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরেপক্ষ ও প্রভাবমুক্ত, এটা শেখ হাসিনার নির্দেশ। সুতরাং ভোট দিবে জনগণ, আর জনগণের কাছ থেকে ভালবাসা দিয়ে ভোট আনতে হবে। উপজেলা নির্বাচনের প্রার্থীদের উদ্দেশ্য এমন মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান।
শুক্রবার দুপুরে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আওয়ামী লীগ আয়োজিত ঈদপুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, আগামী উপজেলা নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের কিছু ম্যাসেজ আমি আপনাদের দিতে চাই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ভয়ভীতি বিহীন ও উৎসব মূখর নির্বাচন দেখতে চায়। আমি যেহেতু জননেত্রী শেখ হাসিনার নিবেদিত কর্মী, তাই তিনি যেটা চায়, সেটা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করব। সুতরাং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমার নির্বাচনী এলাকা কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা নির্বাচন হবে সম্পূর্ণ অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ, নির্দলীয় ও উৎসব মূখর। যারা প্রার্থী হবে তাদেরকে আমি পরিস্কারভাবে বলতে চাই, ভোট দিবে জনগণ, তাই জনগণের ভালবাসা দিয়ে ভোট আনতে হবে। আওয়ামী লীগ সন্ত্রাস নির্ভর, মাস্তান নির্ভর রাজনীতি করেনা। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর দল, আওয়ামী লীগ শেখ হাসিনার দল। আওয়ামী লীগ আদর্শের রাজনীতি করে।
সুতরাং আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সিদ্ধান্ত বাস্তবায়ন করি। তিনি যেভাবে অবাধ সুষ্ঠু, স্বচ্ছ ও প্রভাবমুক্ত নির্বাচন দেখতে চায় তা বস্তবায়ন করি।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খানের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহমেদ।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST