ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

একজন পরোপকারী যুবনেতা মোঃ জাকির হোসেন হৃদয়ের কর্মময় জীবন

admin
মে ৫, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

একজন পরোপকারী যুবনেতা মোঃ জাকির হোসেন হৃদয়ের কর্মময় জীবন

মোহনগঞ্জ উপজেলা প্রতিনিধি :

মোহনগঞ্জ উপজেলার নলজুরী গ্রামের বাসিন্দা মোঃ জাকির হোসেন হৃদয়.ছোট কাল থেকে অত্যন্ত পরোপকারী,ভদ্র ও বিনয়ী স্বভাবের মানুষ.বড়দের শ্রদ্ধা করা এবং ছোটদের স্নেহ করা যেন তার অন্যতম চারিত্রিক বৈশিষ্ট্য.গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজ উদ্দোগ্যে অংশগ্রহণ করা,বিভিন্ন খেলাধুলা বিশেষত ফুটবল খেলায় নিজে অসংখ্যবার অংশগ্রহণ করে গ্রামের পক্ষকে জয়ী করতে অবদান আছে জাকির হোসেন হৃদয়ের.সামাজিক কর্মকান্ড,বিভিন্ন ক্রান্তিকালীন পরিস্থিতেতে গ্রামের মানুষদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সংকট সমাধানেও রেখেছে গুরুত্বপূর্ণ অবদান.

মোঃ জাকির হোসেন হৃদয় তার রাজনৈতিক অবিভাবক মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য এবং মোহনগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি এবং পালগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের পর পর ছয়বারের সভাপতি জনাব হাবিবুর রহমান সরকার কাঞ্চন সাহেবের আদর্শকে বুকে লালন করে এলাকার সামাজিক ও জনসেবামুলক কাজে সর্বদাই নিজেকে নিয়োজিতে রেখেছে.রাজনৈতিক পছন্দ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুয়াইর ইউনিয়ন শাখার একজন সক্রিয় কর্মী হৃদয়.১৯৯৩ সালে নলজুরী গ্রামে জন্মগ্রহণ করে জাকির হোসেন হৃদয়. ছয় নং সুয়াইর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম ও জেসমিন আক্তার দম্পতির সুযোগ্য সন্তান মোঃ জাকির হোসেন হৃদয়.

২০২০ সালে করোনা মহামারী এবং ২০২২ সালের বন্যায় এলাকার মানুষদের নিজ উদ্দোগ্যে ত্রান বিতরন সহ অনেক জনকল্যানমুখী কাজে জাকির হোসেন হৃদয়ের অবদান রয়েছে. মোঃ জাকির হোসেন হৃদয়ের ছোট ভাই ফরহাদ হোসেন লিমন.সেও নিজেকে গ্রামের উন্নয়নমুলক কাজে নিয়োজিত রেখেছে.ক্রীড়া অংগনে লিমনের যথেষ্ট অবদান রয়েছে.২০২১ সালে নলজুরী যুবসমাজ আয়োজিত ফুটবল টুর্নামেন্টে সেরা গোলদাতার পুরষ্কার পেয়েছে ফরহাদ হোসেন লিমন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST