ঢাকাশুক্রবার , ৫ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

কটিয়াদীতে পানি নিষ্কাশনের রাস্তার ব্রীজ বন্ধ করে জলাবদ্ধতা সৃষ্টিতে জনদূর্ভোগ

রতন ঘোষ, কটিয়াদী ,প্রতিনিধি
জুলাই ৫, ২০২৪ ১২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কটিয়াদীতে পানি নিষ্কাশনের রাস্তার ব্রীজ বন্ধ করে জলাবদ্ধতা সৃষ্টিতে জনদূর্ভোগ

রতন ঘোষ, কটিয়াদী ,প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদীতে পানি নিষ্কাশনের নালা ব্রীজ বন্ধ করায় জলাবদ্ধতা সৃষ্টিতে জনদূভোগ চড়মে দেখা দিয়েছে। সেই সাথে জলাবদ্ধতার কারণে জনচলাচলের জন্য অতীব গুরুত্বপূর্ণ গ্রামীণ রাস্তা তলিয়ে যাওয়ায় বিপাকে পড়েছে স্থানীয় এলাকাবাসী। স্থানীয় সূত্র ও ভুক্তভোগী জনসাধারণের মাধ্যমে জানা যায় উপজেলার চান্দপুর ইউনিয়নের টান চারিয়া গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের পানি নিষ্কাশনের নালা বন্ধ করে দিয়েছে একটি প্রভাবশালী মহল । এতে এলাকাবাসীর চলাচলের গ্রামের ভিতরের রাস্তাটি বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়ায় বিপাকে পড়েছে জনসাধারণ ।স্কুল ,কলেজ,মাদ্রাসার ছাত্র/ছাত্রীদের চলাচলের একমাত্র রাস্তা এটি। জলাবদ্ধতার কারণে এ এলাকার প্রায় ১০০ঘর বাড়ী পানিতেডুবে রয়েছে। অত্র এলাকার অনেকে বাড়ী ছেড়ে অন্যত্র যাওয়ার প্রস্তুতি নিচ্ছে ।

৯ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মল্লিক মিয়া জানান বৃষ্টির সময় আমাদের মহল্লাবাসীর বৃষ্টির পানি চারিয়া এলাকার পূর্ব পাশে ব্রীজের নিচ দিয়ে পানি নিষ্কাশন হতো। কিন্তু এই পানি নিষ্কাশনের রাস্তা মইনুদ্দিন ওরফে ময়না নামের প্রভাবশালী ব্যাক্তি ব্রীজের ভিতর পানি যাওয়ার রাস্তা বন্ধ করে দেয়ায় প্রায় ৫একর জায়গা জুড়ে দেখা দিয়েছে জলাবদ্ধতা । এর ফলে মহল্লাবাসী পরেছে মহা বিপাকে। ভুক্তভোগী কুতুব উদ্দিন এর ছেলে আল আমিন সহ বাদল মিয়া ,ঈছমাঈল,কালাম মিয়া,রঙ্গু মিয়া,ওয়াহিদ মিয়া,ছমির উদ্দিন,আঃ বাতেন,মতি মিয়া সহ আরো অনেকে জানান আর একটু পানি বৃদ্ধি পেলে আমাদের বসত ঘরে পানি ঢুকে পরবে । দীর্ঘদিন যাবত জনদূর্ভোগ চলে আসলেও এ সমস্যা নিরসনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নির্বিকার এ বিষয়ে চান্দপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মাহফুজের এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি আমি অবগত আছি। তবে সুব্যবস্থার জন্য উক্ত ওয়াডের মেম্বার আলী আকবরকে দায়িত্ত্ব দেয়া হয়েছে। এটি নিরসনে আমি অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন
করব। এ বিষয়ে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন মহলের আশু হস্তক্ষেপ কামনা করছে ভুক্তভোগী জনসাধারণ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST