ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে পিতা মাতার অভিযোগে মাদকাসক্ত ছেলের জেল 

 রতন ঘোষ, কটিয়াদী প্রতিনিধি
জুলাই ২, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কটিয়াদীতে পিতা মাতার অভিযোগে মাদকাসক্ত ছেলের জেল

 রতন ঘোষ, কটিয়াদী প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদীতে পিতা মাতার লিখিত অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত, ছেলে মেরাজ মিয়া(২১) কে এক বছরের কারাদণ্ড ও ৫শত টাকা জরিমানা করেছে। মেরাজ মিয়া প্রায় সময়ই মাদকের টাকার জন্য  তার  পিতামাতাকে অত্যাচার নির্যাতন করত। ১লা জুলাই সোমবার মেরাজ মাদকের টাকার জন্য তার পিতামাতাকে মারপিট ও নির্যাতন করার সময় স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলরকে এলাকাবাসী এ ঘটনা জানালে, তিনি  মেরাজ কে আটক করে কটিয়াদী সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাজবিহাকে, ঘটনা জানালে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন।
সেখানে উপস্থিত মেরাজের পিতা-মাতা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে একটি লিখিত অভিযোগ দিলে এবং তাদের মুখ থেকে  তিনি ঘটনা শুনে মেরাজকে এক বছরের জেল ও ৫০০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন।এ সময় তার পিতা  ফরিদ মিয়া, বলেন আমার চার ছেলে ও দুই মেয়ের মধ্যে মেরাজ তৃতীয়। সে এলাকার খারাপ ছেলে পেলেদের সাথে মিশে মাদকাসক্ত হয়ে যায়। আমরা বহু চেষ্টা করেও তাকে এই পথ থেকে আনতে ব্যর্থ হয়ে অবশেষে ভ্রাম্যমান  আদালতে প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করি।
 ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কটিয়াদী সহকারী কমিশনার( ভূমি) তামারা তাসবিহা এ সংবাদদাতা কে জানান, মেরাজ প্রায় সময় নেশার টাকার জন্য তার পিতামাতাকে নির্দয় ভাবে  অত্যাচার ও নির্যাতন করতো। এ ব্যাপারে তারা লিখিত অভিযোগ করলে তিনি ভ্রাম্যমান  আদালত পরিচালনা করে মেরাজকে এ দন্ডাদেশ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST