ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে বোরহান হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেফতার 

রতন ঘোষ, কটিয়াদী প্রতিনিধি :
জুন ২৮, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

কটিয়াদীতে বোরহান হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেফতার

রতন ঘোষ, কটিয়াদী প্রতিনিধি :
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চাঞ্চল্যকর বোরহান হত্যা মামলার অন্যতম পলাতক আসামী মোঃ ইকবাল হাসান ( ৩৪) কে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জ র‍্যাব-১৪ সি পি সি- ২ ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃত মোঃ ইকবাল হাসান (২৮)কটিয়াদী উপজেলার নাগেরগাঁও গ্রামের মৃত মির্জালীর ছেলে।বৃহস্পতিবার ২৭ শে জুন গভীর রাতে গোপন সূত্রের খবর পেয়ে  কিশোরগঞ্জ র‍্যাব- ১৪, সিপিসি -২ এর একটি চৌকস দল এক অভিযান পরিচালনা করে তাকে কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের পং মসুয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব- ১৪, ও সি পি সি – ২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোঃ আনোয়ারুল কোভিদ সংবাদ মাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।
মামলার বিবরনে জানা যায় গত ২৬ শে মার্চ বিকেলে নিহত বুরহানউদ্দিন (২৩) তার নিজ বাড়ি থেকে বের হয়ে শিবনাথ সাহার বাজারের উদ্দেশ্যে রওনা দেওয়ার পর থেকে দীর্ঘ সময় নিহত বোরহান উদ্দিন বাড়িতে না আসায়, পরিবারের লোকজন তাকে খুঁজাখুঁজি করতে করতে থাকে। অবশেষে পরদিন ২৭ শে মার্চ বিকেল  আনুমানিক তিন ঘটিকার সময় পরিবারের লোকজন, লোকে মুখে খবর পেয়ে কটিয়াদী উপজেলাধীন নাগেরগাঁও গ্রামের দত্তের বাড়ির পশ্চিমাংশে কুমড়ির বিল সংলগ্ন,জনৈক  হাতিম মিয়ার ধানক্ষেত থেকে  নিহত বোরহানের  ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। পরবর্তীতে নিহত বোরহানের মা মুছা:পারভিন আক্তার (৪২)বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে ।
এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে এর রহস্য উদঘাটন ও প্রকৃত আসামিদের ধরতে র‍্যাব -১৪, সিপিসি -২ কিশোরগঞ্জ ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে।তারই ধারাবাহিকতায় গত ৩১ শে মার্চ উক্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে কটিয়াদী উপজেলা নাগেরগাঁও এর পূর্ব  পাড়া গ্রামের ছকবুল হোসেনের ছেলে জাকির হোসেন উরফে অজু ( ৩১)কে গ্রেপ্তার করে র‍্যাব-১৪, সি পিসি -২,কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকসদল। অবশেষে উক্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্যতম পরিকল্পনাকারী কটিয়াদী উপজেলা নাগেরগাঁও গ্রামের মৃত মির্জালির ছেলে মোঃ ইকবাল হাসান কে(২৮),দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপন করা রত ঘুরাফিরা অবস্থা শেষে কটিয়াদী উপজেলাধীন মসুয়া ইউনিয়নের পং মসুয়া গ্রাম থেকে  র‍্যাব -১৪, সি পি সি -২ কিশোরগঞ্জ ক্যাম্প তাকে গ্রেফতার করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST