ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালাই এর ইউএনও জান্নাত আরা তিথির বিদায় সংবর্ধনা

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:
ডিসেম্বর ১০, ২০২৩ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

কালাই এর ইউএনও জান্নাত আরা তিথির বিদায় সংবর্ধনা

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা পরিষদ এর আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ ছাইফুল ইসলাম এর সঞ্চালনায় ১০ ডিসেম্বর, রবিবার দুপুর ২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথির বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র মোছাঃ রাবেয়া সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দীন মোল্লা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, কালাই থানার ওসি মোঃ ওয়াসিম আল বারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী মোঃ মনোয়ারুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ হাসান আলী, উপজেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মাহামুদুল হাসান, কালাই এর জাতীয় মহিলা সংস্থার সভাপতি রত্না রশীদ, বীর মুক্তিযোদ্ধা মনীশ চৌধুরী, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফর রহমান, কালাই প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহারুল ইসলাম, প্রেসক্লাব কালাইয়ের সভাপতি মোঃ আতাউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, বিভিন্ন
কর্মকর্তা-কর্মাচারীগণ, সাংবাদিকবৃন্দসহ সুধীমহল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST