ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের পল্লীতে নিরাপত্তাহীনতায় ভুগছে সুব্রত সরকারের পরিবার

এসএম শাহাদাত ,বিশেষ প্রতিনিধিঃ
জুন ৫, ২০২৪ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

এসএম শাহাদাত ,বিশেষ প্রতিনিধিঃ

অসুস্থ্য বৃদ্ধ পিতাকে পূজি করে ষড়যন্ত্রের স্বীকার সুব্রত সরকারের পরিবার বর্তমানে নিরাপত্তাহীতায় ভুগছে।প্রশাসন |
ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ করেছেন ভুক্তভোগী পরিবার। তাদের আশঙ্কা বিকারগ্রস্ত বাবাকে ক্ষতি করে মা সহ পরিবারের সদস্যদের বিপাকে ফেলে তৃতীয়পক্ষ ফায়দা হাসিলের করতে পারে।
পরিবার ও স্থানীয়দের সুত্রে জানাগেছে, কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মনোরঞ্জন সরকার বছর খানেক আগে স্ট্রোক করেন প্যারালাসিস রোগে আক্রান্ত হয়ে মানষিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তিনি অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছেন। সম্প্রতি ঐ এলাকার কতিপয় কুচুক্রি ব্যাক্তি অসুস্থ মনোরঞ্জনকে ভূল বুঝিয়ে একমাত্র ছেলে সুব্রত (৪০), স্ত্রী শীলারানী সরকার (৫৬) ও পুত্রবধু নমিতা রানী সরকার (৩৬) এর বিরুদ্ধে অহেতুক অভিযোগ উৎক্ষেপণ করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। সুব্রতসহ তার পরিবারের সদস্যদের অভিযোগ একই গ্রামের সন্তোষ বিশ্বাসের ছেলে স্যালো মেশিনের মিস্ত্রি হোমিওপ্যাথিক চিকিৎসক পরিচয়দানকারী দামুদর বিশ্বাসসহ কতিটয় কুচুক্রী স্বার্থান্বেষী মহল ষড়যন্ত্রে নেমেছেন। তাদের আশঙ্কা যে অসুস্থ মনোরঞ্জনকে ফুঁসলিয়ে নিয়ে দামুদারসহ তার দোসররা ক্ষয়ক্ষতি করতে পারে। কেননা তিনি ঐ দামুদরের রোষানলে পড়ে পরিবারে অশান্তি সৃষ্টি করছেন। এই আশঙ্কায় দিন কাটছে সুব্রতসহ তার পরিবারের সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST