ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে বৃদ্ধা মাকে গলাধাক্কায় বের করে দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে 

এসএম শাহাদাত, বিশেষ প্রতিনিধি
জুলাই ২, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কালিগঞ্জে বৃদ্ধা মাকে গলাধাক্কায় বের করে দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে
এসএম শাহাদাত, বিশেষ প্রতিনিধি
কালিগঞ্জে ৭৫ বছর বয়সী মাকে ঘর থেকে গলাধাক্কা দিয়ে বের করে দেয়ার অভিযোগ উঠেছে বড় পুত্রের বিরুদ্ধে। ঘটনাটি উপজেলার কুশুলিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে ঘটেছে। অভিযোগ ও সরেজমিন সুত্রে জানাগেছে, মৃত জনাব আলী গাজীর স্ত্রী মোছাঃ আনোয়ারা খাতুন (৭৫) নিজ নামীয় সম্পত্তির উপরের বাড়িতে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছে। ঐ একতলা বিশিষ্ট বাড়িটি তার সেজো পুত্র আশরাফুল ইসলাম করে দিয়েছে। এদিকে তার বড়পুত্র ধুরন্ধর আজিজুল হক (৫৫) সুকৌশলে চেষ্টা চালাতে থাকে ঐ বাড়ি থেকে বৃদ্ধা মাকে বের করতে। এরই মানষে গত ২৯/ ০৬/২০২৪ তারিখে আজিজুল হক ও তার গুন্ডা বাহিনী নিয়ে আকর্ষিক লাঠিসোটা নিয়ে বেলা সাড়ে ১১ টায় হাজির হয়। এসময়ে মায়ের ব্যবহৃত খাট, আলমারী, টেবিল, চেয়ার, আলনা, লেপ, তোশকসহ যাবতীয় আসবাবপত্র ভাংচুর করে উঠানে ফেলে দেয়।
এমনকি মায়ের ঔষধের পাত্রটিও কাঁদায় ছুঁড়ে ফেলে দেয়।এসময়ে বৃদ্ধা মা ছেলের পা জড়ায়ে ধরে আহাজারি করলেও মন টলেনি পাষন্ড ছেলে আজিজুল হকের। উপরন্তু মাকে গলা ধাক্কা দিতে দিতে ঘরের বাহিরে ফেলে দেয়ার অভিযোগ সাধারণ ও সচেতন মহলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এঘটনায় মা বাদী হয়ে ছেলের বিরুদ্ধে প্রতিকার চেয়ে কালিগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে ছেলে আজিজুল হকের সাথে কথা হলে তিনি বলেন ঐ বাড়ির জমিটি আমার, একারণে আদালতের আদেশে বাড়ি থেকে চলে যেতে বলেছি। স্থানীয় সোহারব হোসেন, লুৎফর রহমানসহ নিকট প্রতিবেশীরা বলেন মায়ের উপর সন্তানের নিপিড়ন শুনেছি তবে এখন বাস্তবে দেখলাম। বয়বৃদ্ধা মায়ের আহাজরিতে যেনো আকাশ বাতাশ ভারী হওয়ার উপক্রম কিন্তু মন টলেনি সন্তান নামক পাষন্ড আজিজুল হকের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST