ঢাকাশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে হাজী তফিল উদ্দীন মহিলা মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায়

এসএম শাহাদাত বিশেষ প্রতিনিধি
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

কালিগঞ্জে হাজী তফিল উদ্দীন মহিলা মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায়
এসএম শাহাদাত বিশেষ প্রতিনিধি
কালিগঞ্জে হাজী তফিলউদ্দীন মহিলা দাখিল মাদ্রাসার আয়োজনে দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত  অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৮ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় মাদ্রাসার হলরুমে সুপার মাওঃ শফিউল্লাহ এর সভাপতিত্বে ও সিনিঃ শিক্ষক মাওঃ আসাদুজ্জামান এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও অত্র প্রতিষ্ঠানের বিদ্যুৎসাহী সদস্য শেখ সাইফুল বারী সফু, বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, ম্যানেজিং কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা কুতুবউদ্দিন, সাঈদ হোসেন।
উপস্থিত ছিলেন মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব আবুল হোসেন, মাওলা আবু বাক্কার, ব্যবসায়ী শহিদুল ইসলাম, মাদ্রাসার সহকারী সহকারী শিক্ষক  মাওঃ ফারুক হুসাইন, মাওঃ জয়নাল আবেদীন প্রমুখ। উল্লেখ্য যে,  গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, সাতক্ষীরার কৃতি সন্তান এ্যাডঃ এম মনসুর আলীর প্রতিষ্ঠিত নারী শিক্ষার জাগরণের প্রতিষ্ঠান হাজী তফিল উদ্দীন মহিলা দাখিল মাদ্রাসা প্রতিষ্ঠিত করেণ ১৯৯৬ সালে। বর্তমানে অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি হিসাবে দায়িত্বে আছেন প্রয়াতমন্ত্রীর একমাত্র পুত্র বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ী
এইচ এম রহমতুল্লাহ পলাশ। বিদায়ী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ শফিউল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST