ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ বাঁশতলা বাজারে আবারও দোকানের তালা কেটে চুরি

admin
মে ৬, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

কালিগঞ্জ বাঁশতলা বাজারে আবারও দোকানের তালা কেটে চুরি

এসএম শাহাদাত বিশেষ প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলার বাঁশতলা বাজারে আবারও রব স্টোরের তালা কেটে দুর্ধর্ষ চুরির সংঘটিত হয়েছে।চুরির ঘটনায় ব্যবসায়ীর প্রায় ৫০ হাজার টাকা ক্ষতি সাধন হয়েছে। ঘটনাটি গতকাল রবিবার রাতে ঘটে।

সরেজমিন সুত্রে জানাগেছে, রবিবার রাতে ফতেপুর গ্রামের শওকত আলী কারিকরের ছেলে ব্যবসায়ী আব্দুর রব কারিকর প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। বাজারে ৪ জন নৈশো প্রহরি পাহারাদার থাকলেও মধ্যরাতে সংঘবদ্ধ চোরেরদল দোকানের তালা কেটে নগদ টাকাসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল নিয়ে যায়। সকালে দোকান খুলতে গিয়ে দেখে তিনি দেখতে পান তালা কাটা। ব্যবসায়ী আব্দুর রব কারিকর বলেন, পাহারাদার থাকা সত্বেও আমার দোকানে তালা কেটে চুরি হয় এর আগেও ৪ থেকে ৫ বার চুরি হয়েছে । আমি গরিব মানুষ আমার দোকানই ছিলো একমাত্র সম্বল, এখন আমি কি করে সংসার চালাবো। বাজার কমিটির সভাপতি জয়দেব বিশ্বাস জানান, চুরি হয়েছে এটা আমি শুনেছি, তদন্ত করে জড়িতদের সনাক্ত করে আইনে আমলে নেওয়ার চেষ্টা করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST