ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈরে দখলে নেয়া ১৫ কোটি টাকার সরকারী বনের জমি উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
জুন ৩০, ২০২৪ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

কালিয়াকৈরে দখলে নেয়া ১৫ কোটি টাকার সরকারী বনের জমি উদ্ধার
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে ১৫ কোটি  টাকা মূল্যের ৩ একর সরকারী বনের জমি উদ্ধার করেছে বনবিভাগ। রোববার (৩০ জুলাই) সকালে উপজেলার কালিয়াকৈর রেঞ্জাধীন চন্দ্রা বন বিটের ভুলুয়া মৌজাস্থিত রংপুরের টেক ও খাজার ডেক এলাকায় ওই অভিযান পরিচালিত হয়।
জানা যায়, একশ্রেণির ভূমিদস্যু কৌশলে কালিয়াকৈর রেঞ্জাধীন,চন্দ্রা বন বিটের ভূলুয়া মৌজাস্থিত রংপুরের টেক ও খাজার ডেক এলাকায় সরকারী বনের জমি জবর দখল করে ঘরবাড়ি ও দোকানসহ বিভিন্ন স্থাপনা নির্মাণ করে। গোপন সংবাদ পেয়ে কালিয়াকৈর রেঞ্জকর্মকর্তা মোঃ মনিরুল করিমের নেতৃত্বে একদল বনপ্রহরী রোববার সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে সরকারী বনের জমি থেকে ঘরবাড়ি ও দোকানসহ বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।
এসময় ১৫কোটি টাকা মূল্যের সরকারী বনবিভাগের ৩একর জমি উদ্ধার করা হয়। কালিয়াকৈর রেঞ্জকর্মকর্তা মো: মনিরুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ৩ একর জমির মূল্য অনুমান ১৫ কোটি টাকা হবে বলে ধারণা করা হচ্ছে। ওই সরকারী বনের জমিতে বনায়ন করা হবে। আমাদের এ অভিযান অব্যাহত
থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST