ঢাকাশনিবার , ১ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

কালিয়াকৈরে পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যু

Link Copied!

ইউনুস আলী,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে পুকুরে পড়ে তানজিব ও বায়োজিদ নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১ জুন) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার গাবতলি এলাকায় এ ঘটনা ঘটেছে।
নিহত হলেন, উপজেলার টান গাবতলি এলাকার আব্দুল লতিফের ছেলে তানজিব (৮)। উপজেলার কান্দাপাড়া এলাকার মনির হোসেনের ছেলে বায়োজিত (৭)। বায়োজিত শুক্রবার গাবতলি এলাকায় তার নানার বাড়িতে বেড়াতে আসেন।

এলাকাবাসী ও নিহত পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে তানজিব ইসলাম ও বায়োজিদ দু’জন বাড়ি পাশে খেলা করে। পরে দুই শিশুকে নাপেয়ে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে সন্দেহ হলে এলাকাবাসী ও নিহতের পরিবার পুকুরে নেমে খোঁজাখুঁজি করে তাদের লাশ উদ্ধার করা হয়। তবে বায়োজিদ নামে ওই শিশুর বাড়ি উপজেলার কান্দাপাড়া এলাকায়।

শুক্রবার গাবতলি এলাকায়‌ তার নানার বাড়ি বেড়াতে আসেন। এ ঘটনায় এলাকাসহ পরিবারের শোকের মাতম চলছে। কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা ইফতেখার চৌধুরী রায়হান জানান বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখতেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST