ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

কালিয়াকৈরে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মন্ডলের ইন্তেকাল

Link Copied!

কালিয়াকৈরে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মন্ডলের ইন্তেকাল

 ইউনুসআলী, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঝিঙ্গাহাটি গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মন্ডল মঙ্গলবার দিবাগত রাতে ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সারসহ নানা জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বুধবার (২ জুলাই) উপজেলার চা বাগান এলাকায় সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাজী সাইদুল আলম উচ্চ বিদ্যালয়ের যৌথ মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহমেদ-এর নেতৃত্বে একদল চৌকস পুলিশ তাকে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করেন। পরে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।জানাজার নামাজ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সেলিম আজাদ, বীর মুক্তিযোদ্ধাগণ, ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন শাহীন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে সহস্ত্রাধিক মুসল্লি শরিক হয়ে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST