ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে ফিলিস্তিন রাষ্ট্রকে সমর্থন জানিয়ে ছাত্র সমাবেশ

admin
মে ৭, ২০২৪ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রামে ফিলিস্তিন রাষ্ট্রকে সমর্থন জানিয়ে ছাত্র সমাবেশ

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বিশ্বব্যাপী চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে কুড়িগ্রামে ফিলিস্তিনের পতাকা উত্তেলান, পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থী। এ সময় যুদ্ধ বন্ধ করে ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দেয়ার আহবান জানান তারা।

সোমবার বেলা সাড়ে ১১টায় কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি এবং ইসরাইলি হামলা বন্ধের দাবি জানিয়ে বিভিন্ন প্লাকার্ড, ব্যানার নিয়ে এ সময় শিক্ষার্থীরা ¯েøাগান দিতে দিতে পদযাত্রা করে কুড়িগ্রাম সরকারি কলেজ গেটের সামনে মানববন্ধন করে।

এতে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোলায়মান গাদ্দাফি, সদর থানা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান রাব্বী, কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি আরেফিন, বিজয় কুমার সেন, নুরনবী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক প্রমুখ।

এসময় শিক্ষার্থীরা ফিলিস্তিনে ইসরাইলি হামলার তীব্র নিন্দাসহ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দেয়ার পাশাপাশি এই হামলা বন্ধের দাবি জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST