ঢাকাশনিবার , ২০ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ক্ষেতলালের চা বিক্রেতা সেই ধলুকে আর্থিক সহায়তা দিলেন হুইপ স্বপন এমপি

Link Copied!

ক্ষেতলালের চা বিক্রেতা সেই ধলুকে আর্থিক সহায়তা দিলেন হুইপ স্বপন এমপি

কালাই উপজেলা প্রতিনিধি: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলার ক্ষেতলালে দীর্ঘদিন ধরে চা বিক্রি করে সংসার চালানো ধলুকে আর্থিক সহায়তা দিয়েছেন হুইপ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন। গত ১৫ মে সোমবার বিকালে, ক্ষেতলাল উপজেলা পরিষদ মিলনায়তনে পৌর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে হুইপ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ধুলুর হাতে বিশ হাজার টাকার চেক তুলে দিয়েছেন। এছাড়াও ঐ অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অফিসের আওতায় বিভিন্ন রোগে আক্রান্ত উপজেলার ১৬ জন রোগীর মাঝে আর্থিক অনুদানের চেক তুলে দেন হুইপ স্বপন।

উক্ত সময় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিঞা সরদার, সাধারণ সম্পাদক আনারুল ইসলামসহ ক্ষেতলাল, কালাই ও আক্কেলপুরের বিভিন্ন জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকেরা সেখানে উপস্থিত ছিলেন।

চা বিক্রেতা ধলুকে নিয়ে দৈনিক খোলা কাগজ, দৈনিক মুক্ত সকাল, জনবাণী পত্রিকা, অনলাইন পত্রিকা সিআইএনন ও বিভিন্ন অনলাইন পোর্টালে গত ৬ মার্চ প্রকাশিত “ক্ষেতলালে দুই যুগেরও বেশি সময় ধরে চা বিক্রি করেই সংসার চালাচ্ছেন ধলু” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদটি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির নজরে আসে। তিনি সেই চা বিক্রেতা ক্ষেতলাল পৌর এলাকার ফকিরপাড়া মহল্লার মৃত সুধির চন্দ্র দেবনাথ এর ছেলে বিভাষ চন্দ্র দেবনাথ (ধলু) কে ব্যক্তিগত তহবিল হতে ২০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক তুলে দেন।

মাননীয় হুইপ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন তাঁর নির্বাচনী এলাকা জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর) আসনের গণমানুষের খবর রাখেন এবং তাদের পাশে থাকেন। চা বিক্রেতা ধলুকে দেওয়া আর্থিক সাহায্য এবং ক্ষেতলাল উপজেলার সমাজসেবা অফিসের আওতায় বিভিন্ন রোগে আক্রান্ত উপজেলার ১৬ জন রোগীর মাঝে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া তার সবচেয়ে বড় উৎকৃষ্টতম উদাহরণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।