ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

Link Copied!

গাংনীতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
মাহাবুল ইসলাম, গাংনী  বিশেষ প্রতিনিধি  :
মেহেরপুরের গাংনী উপজেলার মাইলমারী ফুটবল একাদশের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন), বিকেল সাড়ে ৫ টার দিকে মাইলমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল মাঠে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। মাইলমারী রবিউল ইসলাম ফাউন্ডেশন আয়োজিত ফুটবল ম্যাচে একদিকে অংশ গ্রহণ করেন ছাতিয়ান ফুটবল একাদশ অপরদিকে মাইলমারী ফুটবল একাদশ। খেলায় মাইলমারী ফুটবল একাদশ ২-০ গোলে ছাতিয়ান ফুটবল একাদশকে হারিয়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।
খেলার প্রথমার্ধ্বে মাইলমারী ফুটবল একাদশের সেলিম পরপর ২টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। খেলার দ্বিতীয়ার্ধ্বে ছাতিয়ান ফুটবল একাদশ গোল পরিশোধে মরিয়া হয়ে উঠলেও মাইলমারী ফুটবল একাদশের জোরালো ভূমিকা ও আবারও গোল করার আক্রমণে কাহিল হয়ে পড়ে প্রতিপক্ষ। শেষ অবধি ৬০ মিনিটের উত্তেজনাপূর্ণ খেলাটি ২-০ গোলের মধ্য দিয়ে শেষ হয়। খেলায় ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন সেলিম।
খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি ও মেডেল তুলে দেন রবিউল ইসলাম ফাউন্ডেশন ও রবিউল ইসলাম মেমোরিয়াল হাসপাতালের পরিচালক পুষ্টিবিদ তরিকুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে নিজাম উদ্দিন, রবিউল ইসলাম, আব্দুল হালিম, রুবেল হোসেন, নাজমুল হাসান, আবু রায়হান মোখতারী ও হাসান আলীসহ রবিউল ইসলাম ফাউন্ডেশনের সদস্য এবং মাইলমারী ও লক্ষীনারায়নপুর গ্রামের শতশত ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন। খেলায় রেফারি হিসেবে ছিলেন, হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক শিক্ষক তাহাজ উদ্দিন এবং লাইসম্যান হিসেবে ছিলেন,  রুবেল ও রাসেল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST