ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাংনীর চিৎলা খামারে শ্রমিক ছাঁটাইসহ অনিয়মের বিরুদ্ধে শ্রমিকদের  প্রতিবাদ সভা

আকাশ, গাংনী, মেহেরপুর
জুলাই ১, ২০২৪ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

গাংনীর চিৎলা খামারে শ্রমিক ছাঁটাইসহ অনিয়মের বিরুদ্ধে শ্রমিকদের  প্রতিবাদ সভা
আকাশ, গাংনী, মেহেরপুর
মেহেরপুরের গাংনী উপজেলার চিৎলা ভিত্তি পাটবীজ খামারে নিয়ম বহির্ভূতভাবে শ্রমিক ছাঁটাই, অনাবাদি জমিতে আবাদ করা, বহিরাগতদের নিয়োগ বাতিল, দূর্নীতি ও স্বজন প্রীতির বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার মেহেরপুরের গাংনী উপজেলার চিতলা মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে চিৎলা ভিত্তি পাটবীজ খামার শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে চিতলা ভিত্তি পাটবীজ খামার শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসীম সাজ্জাদ লিখন, ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দর রাজ্জাক, গাংনী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, মেহেরপুর জেলা জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুল আজিজ, চিৎলা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক রফিকুল ইসলাম,  গাংনী পৌর  ১ নম্বর ওয়ার্ড কমিশনার আলমগীর হোসেন,  ২ নম্বর ওয়ার্ড কমিশনার মিজানুর রহমান, ধানখোলা ইউপি সদস্য মফিজুল ইসলাম, মন্টু মিয়া ও আনোয়ার হোসেন। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন গাংনী পৌর কৃষক লীগের সহ-সভাপতি আলাল উদ্দিন রেন্টু। অনুষ্ঠানে বক্তারা বলেন দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন কর্মসূচি অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST