ঢাকামঙ্গলবার , ২৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

গাংনী উপজেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ

মাহাবুল ইসলাম, গাংনী প্রতিনিধি :
জুন ২৫, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী উপজেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ
মাহাবুল ইসলাম, গাংনী প্রতিনিধি :
মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠিত হয়েছে। সােমবার (২৪ জুন) সকাল সাড়ে ১১টার দিকে গাংনী উপজেলা পরিষদ সভাকক্ষে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডা. এ,এস,এম নাজমুল হক সাগর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হােসেন শামীম, গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফারুক হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা খাতুন।
এসময় আরো উপস্থিত ছিলেন গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজা, গাংনী বাজার কমিটির সভাপতি সালাউদ্দীন শাওন। অনুষ্ঠানের শুরুতে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হােসনে মােবারক। এদিকে বরণ অনুষ্ঠানটি স্মৃতি হিসেবে ধরে রাখার লক্ষ্যে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরােপন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST