ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধার মহিমাগঞ্জে ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যার চার আসামী টাঙ্গাইলে গ্রফেতার

admin
মে ৮, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার মহিমাগঞ্জে ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যার চার আসামী টাঙ্গাইলে গ্রফেতার

রংপুর প্রতিনিধি :

 

গাইবান্ধার গোবন্দিগঞ্জ উপজলোর মহমিাগঞ্জে জম-িজমাসংক্রান্ত বরিোধে ডপ্লিোমা প্রকৌশলী এমরান আলী হত্যার চার আসামী গ্রফেতার হয়ছে।ে মাত্র ৭২ ঘন্টার মধ্যে গতকাল মঙ্গলবার দবিাগত মধ্যরাতে টাঙ্গাইল জলোর সখপিুর উপজলো থকেে র‌্যাব-১৩ ও র‌্যাব-১৪ এর যৌথ আভযিানকি দল তাদরে গ্রফেতার কর।ে গ্রফেতার চারজন হলনে, মামলার ২নং আসামী মো: মোতাকাব্বরে, ৩নং আসামী মো: শাকবি, ৫নং আসামী মো: শাহাদত ও ৬নং আসামী মো: সুলতান। র‌্যাব-১৩, রংপুর এর অধনিায়করে র্কাযালয়রে ৮ ম,ে ২০২৪ তারখিরে ১৪০১/অপারশেন্স/০৩ নং স্মারক প্রসে বজ্ঞিপ্ততিে অধনিায়করে পে এ তথ্য নশ্চিতি করছেনে উপ-পরচিালক (মডিয়িা) স্কোয়াড্রন লডিার মাহমুদ বশরি আহমদে।
প্রসে বজ্ঞিপ্ততিে জানানো হয়, গত শনবিার (৪ ম)ে বকিলেে ফোন করে এমরান আলীকে মহমিাগঞ্জ বাজাররে মোনার মোড় নামক স্থানে একটি দোকানে ডকেে নয়ে আসামীরা। এ সময় বভিন্নি ধারাল অস্ত্রে সজ্জতি হয়ে তার ওপর আক্রমণ করে তারা। উর্পযুপরি ধারাল অস্ত্ররে আঘাতে তার অবস্থা শঙ্কটাপন্ন হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবন্দিগঞ্জ উপজলো স্বাস্থ্য কমপ্øক্সেে নয়িে যান। হাসপাতালরে র্কমরত চকিৎিসক জানান, হাসপাতালে পৗেঁছার আগইে তার মৃত্যু হয়ছে।ে পরে নহিতরে পতিা শালমারা ইউনয়িনরে উলপিুর গ্রামরে আব্দুল লতফি বাদি হয়ে ১১ জনকে আসামী করে গোবন্দিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়রে করনে।
ওই মামলার প্রেেতি র‌্যাব-১৩, সপিসি-ি৩ গাইবান্ধা ও র‌্যাব-১৪, সপিসি-ি৩ টাঙ্গাইল ছায়াতদন্তে নাম।ে এরই অংশ হসিবেে ৭ মে দবিাগত মধ্যরাতে টাঙ্গাইল জলোর সখপিুর উপজলোর সখপিুর থানাপাড়া এলাকায় যৌথ অভযিান পরচিালনা করে ওই চার আসামীকে গ্রফেতার করা হয়। এরপর তাদরে পরচিয় নশ্চিতিরে পর আইনগত ব্যবস্থা নয়োর জন্য বুধবার গোবন্দিগঞ্জ থানায় সোর্পদ করা হয়।
গোবন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি শামসুল আলম শাহ র‌্যাবরে যৌথ আভযিানকি দল র্কতৃক এমরান আলী হত্যা মামলার চার আসামীকে গ্রফেতার করে থানায় সোর্পদ করার বষিয়টি নশ্চিতি করছেনে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST