ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে ট্রেন দুর্ঘটনার ৩২ ঘন্টা পরে উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে।

admin
মে ৫, ২০২৪ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরে ট্রেন দুর্ঘটনার ৩২ ঘন্টা পরে উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে।

স্টাফ রিপোর্টার গাজীপুর :

গাজীপুরের জয়দেবপুর স্টেশনের দক্ষিণ আউটার সিগন্যালের ছোট দেওড়া কাজীবাড়ি এলাকায় মালবাহী ও যাত্রীবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে লাইনচ্যুত ও ক্ষতিগ্রস্ত ৯টি বগির উদ্ধারকাজ সম্পন্ন করেছে রেলওয়ে। ফলে প্রায় ৩২ ঘণ্টা বন্ধ থাকার পর ট্রেন চলাচলের জন্য আপলাইন স্বাভাবিক হয়েছে।শনিবার (৪ মে) সন্ধ্যায় জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃসেতাবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনাকবলিত ট্রেনের সব বগির উদ্ধারকাজ সম্পন্ন হয়েছে। সন্ধ্যা ৬টার দিকে ক্ষতিগ্রস্ত বগি ও তেলের ওয়াগন সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে আপলাইন ক্লিয়ার আছে।জয়দেবপুর রেলওয়ে স্টেশনের মাস্টার মোঃ হানিফ আলী জানান, টাঙ্গাইল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা টাঙ্গাইল কমিউটার ট্রেনটি গতকাল শুক্রবার বেলা ১১টায় জয়দেবপুর স্টেশনে যাত্রাবিরতি শেষে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। ট্রেনটি স্টেশন থেকে ছেড়ে আউটার সিগন্যালে পৌঁছানোর পর লাইন ক্রসিং করার সময় বিপরীত দিক থেকে আসা জয়দেবপুর আউটার সিগন্যালের কাজীবাড়ি ছোট দেওড়া এলাকায় একটি মালবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় ট্রেনের ৯টি বগি লাইনচ্যুত হয়। লাইনচ্যুত হওয়া বগিগুলো আজ সন্ধ্যা ৬টার দিকে সরিয়ে নেওয়া হয়েছে। এখন রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ওই লাইনে ট্রেন চলাচল শুরু করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST