ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে স্ত্রীকে হত্যার পর চিরকুট লিখে পালিয়ে যাওয়া  স্বামী গ্রেপ্তার

Link Copied!

গাজীপুরে স্ত্রীকে হত্যার পর চিরকুট লিখে পালিয়ে যাওয়া  স্বামী গ্রেপ্তার

মোঃ ইউনুস আলী , কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে হত্যার পর চিরকুট লিখে পালিয়ে গিয়ে চাঞ্চল্য সৃষ্টি করা স্বামী গ্রেপ্তার হয়েছে। হত্যাকাণ্ডের ৬ ঘণ্টার মধ্যে জামালপুর থেকে ওই হত্যাকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার হওয়া আল-আমিন (২৪) টাঙ্গাইলের কালিহাতীর সিংগুলি গ্রামের আমিরুল ইসলামের ছেলে। গতকাল দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুন্নুরাইন বিন আলম এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৬শে জুন রাতে শ্রীপুর থানার মাওনা উত্তরপাড়া এলাকায় আল-আমিন পারিবারিক কলহের জেরে তার স্ত্রী ভিকটিম মিম আক্তার(১৮)কে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। নিহত মীম আক্তারের বাবা সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুলকান্দি গ্রামের ইউসুফ আলী খান এ ঘটনায় বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পরে জামালপুর জেলার সদর থানার ফৌজদারি মোড় এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে আসামি আল-আমিনকে গ্রেপ্তার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আল-আমিন তার স্ত্রীকে হত্যা করেছে বলে স্বীকার করেছেন।
এদিকে এলাকাবাসী ও পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া আল-আমিন স্ত্রীকে নিয়ে শ্রীপুরে একটি কক্ষ ভাড়া নিয়ে স্থানীয় সাদ টেক্সটাইল কারখানায় চাকরি করতেন। গত বুধবার দুপুরে তার স্ত্রীকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে। পরে দরজা বাহির থেকে তালা মেরে চলে যায়। এর কিছুক্ষণ পর সে তার অফিসের সহকর্মী আরিফকে ফোন করে জানায়, তার স্ত্রী মীম আক্তারকে হত্যা করে লাশ ঘরে রেখে তালা দিয়ে চলে আসে। দেয়ালে তার (স্ত্রীর) নানার নাম্বার লেখা আছে। তাদেরকে খবর দেন যেন লাশ নিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST