ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গুনোখালি নদীতে ব্রিজ নির্মাণ‌ করে আট লক্ষ মানুষের ভাগ্য উন্নয়নের দাবি

admin
মে ৫, ২০২৪ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

গুনোখালি নদীতে ব্রিজ নির্মাণ‌ করে আট লক্ষ মানুষের ভাগ্য উন্নয়নের দাবি

পাইকগাছা, খুলনা প্রতিনিধি :

পাইকগাছায় গুনোখালি নদীতে একশো মিটারের একটি ব্রিজ নির্মাণের মাধ্যমে খুলনা পাইকগাছা পাঁচ লক্ষাধিক জনগণের যাতায়াতের সময় ও অর্থ যেমন বাঁচবে তেমনি অবহেলিত অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়ন ঘটবে।

অনুসন্ধানে জানা যায় পাইকগাছা থেকে খুলনা মেইন সড়কের দূরত্ব ৬৭ কিলোমিটার। এখানে বাসে যাতায়াত করতে সময় লাগে তিন ঘন্টা। এতে পাইকগাছার পাঁচ লক্ষাধিক মানুষের যেমন অর্থ ব্যয় হচ্ছে তেমনি মূল্যবান সময়ও নষ্ট হচ্ছে। এই মূল্যবান অর্থ ও সময় বাঁচিয়ে অবহেলিত এ অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য লতা বাজার সংলগ্ন গুনাখালি নদীতে ১০০ মিটারের একটি ব্রিজ নির্মাণ‌ যথেষ্ট।

উল্লেখ্য পাইকগাছা জিরো পয়েন্ট হয়ে পাইকগাছা হাসপাতাল রোড ভায়া হাড়িয়া ব্রিজ হয়ে লতা বাজার পর্যন্ত দূরত্ব ৯ কিলোমিটার এবং বাজার সংলগ্ন (গুনোখালি) নদীতে ১০০ মিটারের একটি ব্রিজ নির্মাণ করে ওপাড়ে মুনকিয়া হয়ে শীবনগর ব্রীজ ভায়া কৈয়া বাজার হয়ে খুলনা পর্যন্ত ৩৮ কিলোমিটার দূরত্ব। পাইকগাছা থেকে এ পথে খুলনায় আসতে দূরত্ব হবে ৪৭ কিলোমিটার। ফলে পাইকগাছা থেকে খুলনায় যেতে ২০ কিলোমিটার দূরত্ব কমবে।

একই সাথে অর্থ ও সাশ্রয় হবে এ অঞ্চলের মানুষের। তাছাড়া এই পথ দিয়ে দুটো বাস ক্রস করে চলাচলের জন্য এখন সম্পূর্ণ উপযোগী। তাই পাইকগাছা উপজেলার পাঁচ লক্ষাধিক মানুষের প্রাণের দাবি বর্তমান সরকার দলীয় কয়রা পাইকগাছা জনমানুষের নেতা এমপি মোঃ রশিদুজ্জামান যোগাযোগ মন্ত্রী ও প্রধানমন্ত্রী এ অঞ্চলের মানুষের জন গুরুত্বপূর্ণ দাবি বাস্তবায়ন করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST