ঢাকাশুক্রবার , ৫ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

গুরুদাসপুরে ৬৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১

মেহেদী হাসান শাওন নাটোর
মে ৫, ২০২৩ ১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

গুরুদাসপুরে ৬৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১

নাটোরের গুরুদাসপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬৫ বোতল ফেন্সিডিলসহ ১জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে ভোর ৩ টার দিকে উপজেলার কাছিকাটা টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বড়টাপুর গ্রামের মোহাম্মদ এর ছেলে জুয়েল রানাকে (২৮) ৬৫ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে নাটোর পুলিশ সুপারের নির্দশনায় গুরুদাসপুর থানার ওসি মোঃ মনোয়ারুজ্জামানের নির্দেশক্রমে এস,আই মো.আবুল কালাম আজাদ এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ওই মাদক ব্যবসায়ীকে আটক করেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.মোনোয়ারুজ্জামান জানান, নাটোরের পুলিশ সুপারের নির্দেশনায় গত মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে অভিযান চালিয়ে ৬৫ বোতল ফেনসিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটকৃত আসামীর বিরুদ্ধে ৪ মে মাদক আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।