ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতা

admin
মে ৭, ২০২৪ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম :

চট্টগ্রাম মেট্রোপলিটন ইপিজেড থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ হোসাইন এর নির্দেশনায় ও ওসি তদন্ত মোঃ জামাল এর সহযোগীতায় এসআই (নিঃ) মোঃ সাজ্জাদ হোসাইন সঙ্গীয় অফিসার ফোর্স সহ ইপিজেড থানা এলাকায় মোবাইল-৫১ (নৈশ) ডিউটি চলাকালীন ০৫ মে ২০২৪ ইং আনুমানিক রাত ১০.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ইপিজেড থানাধীন সিইপিজেডস্থ বে-শপিং সেন্টার মার্কেটের খোলা মাঠে হইতে আসামীদের কাছ হইতে ২০০ (দুইশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। উদ্ধার পূর্বক সাক্ষীদের উপস্থিতিতে এসআই (নিঃ) মোঃ সাজ্জাদ হোসাইন জব্দ তালিকা মূলে জব্দ করেন। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ইপিজেড থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে। আসামীদ্বয়দের পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানাঃ- ১।রাশেদুল ইসলাম(২১), পিতা-মৃত মোঃ জাফর আলম, মাতা-মৃত আনোয়ারা বেগম, সাং-বিলাহাচুরা (মুজিবের বাড়ী), ইউপি-পেকুয়া, থানা-পেকুয়া, জেলা- কক্সবাজার।
বর্তমানে-শহীদ নুরুজ্জামান সড়ক, আল মদিনা মার্কেটের পিছনে, নুর নিবাস নিচ তলা, ৪নং রুম, থানা-ইপিজেড, জেলা-চট্টগ্রাম।

২। শুভ মৃধা (১৯), পিতা-মৃত মোস্তফা মৃধা, মাতা-সুফিয়া মৃধা, সাং-বরশিঙ্গা (বেপারী বাড়ী) থানা-মঠবাড়ীয়া, জেলা-পিরোজপুর। বর্তমানে-আয়েশার মার গলি (শিশির ভিলা) নিচ তলা, থানা-ইপিজেড, জেলা-চট্টগ্রাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST