ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চাঁদখালী গজালিয়া কৃষি মাঠ দিবস পালিত

admin
মে ৮, ২০২৪ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

চাঁদখালী গজালিয়া কৃষি মাঠ দিবস পালিত

পাইকগাছা প্রতিনিধি :

পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়ন আওতাধীন গজালিয়া এলাকায় কৃষি মাঠ দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে ইউপি সদস্য আব্দুল্লাহ সরদার এর সভাপতিত্বে ২০২৩-২৪ অর্থবছরে তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় সরিষা প্রদর্শনীর মাঠ দিবস ।

জাত:বারি সরিষা -১৪ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ এসএম মনিরুল হুদা (কৃষি সম্প্রসারণ অফিসার)উপস্থিত ছিলেন-সাংবাদিক আবুল হাসেম, উক্ত ব্লকের উপসহকারী কৃষি অফিসার শরিফুল ইসলাম ,চাঁদখালী ব্লকের- উপসহকারী কৃষি অফিসার তারিফুর রহমান ,লস্কর ইউনিয়নের উপসহকারী কৃষি অফিসার মো: আতাউল্লাহ।আরো উপস্থিত ছিলেন এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ ও স্থানীয় কৃষক কৃষানিবৃন্দ।উক্ত মাঠ দিবসে ভোজ্য তেলের উৎপাদন বৃদ্ধির করনীয় পতিত জমি কিভাবে কাজে লাগানো যায়, আমন ধানের পর পরই জমিতে সরিষা ছিটিয়ে চাষ,সর্বপরি কৃষি জমি উপযুক্ত ব্যবহার নিয়ে আলোচনা করেন কৃষিবিদ জনাব এস.এম মনিরুল হুদা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST