ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

চাঁপাইনবাবগঞ্জে শিশু সহ যুবকের মরদেহ উদ্ধার

Link Copied!

চাঁপাইনবাবগঞ্জে শিশু সহ যুবকের মরদেহ উদ্ধার
মোঃ কাওসার আলি,  শিবগঞ্জ,  চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা  :
চাঁপাইনবাবগঞ্জে  শিশু সহ এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার সকালে সদর ও ভোলাহাট উপজেলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।
মৃত শিশু শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের বলিহারপুর গ্রামের মোজাফফর আলীর ছেলে মোবাশ্বির ওরেফে রাব্বিল(২) ও যুবক উপজেলার কাশ্মীরপাড়ার মো. হাসান আলীর ছেলে মো. আব্দুল্লাহ (২০)।
শিশু রাব্বিল এর মরহেদ উপজেলার মহানন্দা নদীর রাবার ড্যামের পাশ থেকে উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ।
অন্যদিকে ভোলাহাটে মো. আব্দুল্লাহ (২০)’র  ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ভোলাহাট থাকা পুলিশ।
এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, সকালে মহানন্দা নদীর রাবার ড্যামের পাশে পানিতে শিশু মোবাশ্বির ওরফে রাব্বিলের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার জানান, খালার বাড়ি কাশিয়াবোনায় থাকতেন তরুণ আব্দুল্লাহ। গত রোববার রাতে হঠাৎ বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেননি। সকালে একই এলাকার একটি আমবাগান থেকে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST